Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Amit Shah

অমিত শাহের ‘সন্ধান’ চেয়ে পোস্টার হাবড়ায়

স্বরাষ্ট্রমন্ত্রী এবং বিজেপির কিছু নেতার বিরুদ্ধে অশালীন মন্তব্য করে উত্তর ২৪ পরগনার হাবড়া শহরে পোস্টার পড়েছে বলে অভিযোগ উঠল।

অমিত শাহ।

অমিত শাহ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাবড়া শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ০৫:৪৪
Share: Save:

স্বরাষ্ট্রমন্ত্রী এবং বিজেপির কিছু নেতার বিরুদ্ধে অশালীন মন্তব্য করে উত্তর ২৪ পরগনার হাবড়া শহরে পোস্টার পড়েছে বলে অভিযোগ উঠল। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিধানসভা ভোটে হাবড়ায় বিজেপি প্রার্থী রাহুল সিংহ-সহ স্থানীয় কয়েক জন নেতার দেখা মিলছে না বলেও মন্তব্য করা হয়েছে ওই পোস্টারে।

সোমবারই বনমন্ত্রী তথা হাবড়ার বিধায়ক জ্যোতিপ্রিয় মল্লিক-সহ কয়েক জনের বিরুদ্ধে বিজেপির সোশ্যাল মিডিয়ায় কটূক্তি করা হয় বলে অভিযোগ। ওই নেতা-মন্ত্রীদেরও এলাকায় দেখা যাচ্ছে না বলে কটাক্ষ করা হয়েছিল। মঙ্গলবারের ঘটনা তারই পাল্টা বলে মনে করছেন স্থানীয় মানুষজন। বিজেপির বারাসত সাংগঠনিক জেলার সহ সভাপতি বিপ্লব হালদার বলেন, ‘‘এটা তৃণমূলের চক্রান্ত।’’ পুরপ্রশাসক তথা তৃণমূল নেতা নারায়ণ সাহা দলীয় ভাবে পোস্টার মারার কথা অস্বীকার করেছেন। তবে তিনি বলেন, ‘‘ভোটের আগে অমিত শাহ হাবড়ায় এসেছিলেন। হাবড়ার প্রার্থী রাহুল সিংহ ১ লক্ষের বেশি ভোট পেয়েছিলেন। ভোটের ফল বেরোনোর পরে হাবড়ার মানুষ আর তাঁদের দেখতে পাচ্ছেন না। তাই তাঁদের সন্ধান করছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amit Shah Habra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE