Advertisement
২৪ এপ্রিল ২০২৪
LPG cylinder

LPG Price Hike: ফের দাম বাড়ল রান্নার গ্যাসের! সিলিন্ডার প্রতি দাম হল...

রান্নার গ্যাসের সিলিন্ডারের। আরও অন্তত ২৫ টাকা দাম বেড়েছে। যার ফলে মঙ্গলবার থেকেই গ্রাহকদের ১৪.২ কেজির সিলিন্ডার কিনতে হবে ৮৮৬ টাকা দিয়ে।

গত ছয় মাসে যে ভাবে সিলিন্ডারের দামবৃদ্ধি হয়েছে তা প্রায় অতীতের সমস্ত রেকর্ড ভেঙে ফেলেছে।

গত ছয় মাসে যে ভাবে সিলিন্ডারের দামবৃদ্ধি হয়েছে তা প্রায় অতীতের সমস্ত রেকর্ড ভেঙে ফেলেছে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২১ ১২:৩৬
Share: Save:

ফের দাম বাড়ল ভর্তুকিহীন রান্নার গ্যাসের সিলিন্ডারের। আরও অন্তত ২৫ টাকা দাম বেড়েছে। যার ফলে মঙ্গলবার থেকেই গ্রাহকদের ১৪.২ কেজির সিলিন্ডার কিনতে হবে ৮৮৬ টাকা দিয়ে।

গত ছয় মাসে যে ভাবে সিলিন্ডারের দামবৃদ্ধি হয়েছে তা প্রায় অতীতের সমস্ত রেকর্ড ভেঙে ফেলেছে। গত জুলাইয়েই ভর্তুকিহীন এলপিজি সিলিন্ডারের দাম বেড়েছিল ২৫ টাকা ৫০ পয়সা। এই বৃদ্ধির জেরে জুলাই মাসে ১৪.২ কেজি এলপিজি সিলিন্ডারের দাম মুম্বই এবং দিল্লিতে হয়েছিল ৮৩৪ টাকা ৫০ পয়সা। চেন্নাইয়ে তা ৮৫০ টাকা ৫০ পয়সা এবং কলকাতায় ছিল ৮৬১ টাকা। ফের ২৫ টাকা দাম বাড়ায় কলকাতায় রান্নার গ্যাস সিলিন্ডার কিনতে গেলে এ বার গুণতে হবে ৮৮৬ টাকা।

তবে রেস্তোরাঁয় ব্যবহৃত ১৯ কেজির বাণিজ্যিক সিলিন্ডারের দাম সাড়ে চার টাকা কমেছে। বাণিজ্যিক সিলিন্ডারের নতুন পরিবর্তিত দাম হয়েছে ১৬৯৭ টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

LPG cylinder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE