Advertisement
১৯ এপ্রিল ২০২৪
SSC

চাকরি-প্রার্থীদের কাছে প্রস্তাব নাগরিক মিছিলের

সরকার দাবি মেনে না নেওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার কথাই বলেছে এআইইউটিইউসি। আন্দোলনকে সমর্থন জানিয়ে রাজ্য জুড়ে প্রচার-পত্রও বিলি হচ্ছে।

চাকরি-প্রার্থীদের অবস্থানে এআইইউটিইউসি নেতৃত্ব।

চাকরি-প্রার্থীদের অবস্থানে এআইইউটিইউসি নেতৃত্ব। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২২ ০৬:২৪
Share: Save:

স্কুল সার্ভিস কমিশনের (এসএসসি) মেধা-তালিকায় থেকেও নিয়োগ না পাওয়ায় যে চাকরি-প্রার্থীরা অবস্থান চালাচ্ছেন, তাঁদের ঐক্যবদ্ধ ভাবে নাগরিক মিছিলের কর্মসূচি নেওয়ার প্রস্তাব দিল এআইইউটিইউসি। সংগঠনের রাজ্য সম্পাদক অশোক দাসের নেতৃত্বে একটি প্রতিনিধিদল শুক্রবার গান্ধী মূর্তি ও মাতঙ্গিনী হাজরার মূর্তির নীচে চাকরি-প্রার্থীদের ৭টি দলের অবস্থানে গিয়ে আন্দোলন প্রসঙ্গে কথা বলেছে। সরকার দাবি মেনে না নেওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার কথাই বলেছে এআইইউটিইউসি। আন্দোলনকে সমর্থন জানিয়ে রাজ্য জুড়ে প্রচার-পত্রও বিলি হচ্ছে। অশোকবাবু চাকরি-প্রার্থীদের প্রস্তাব দিয়েছেন, ওই ৭টি অবস্থান-মঞ্চের মুখপাত্রেরা ঐক্যবদ্ধ ভাবে নাগরিক মিছিলের কর্মসূচি নিয়ে দলমত নির্বিশেষে সব মানুষকে আহ্বান জানান। তাঁরা ওই কর্মসূচিকে সব রকম ভাবে সহযোগিতা করবেন বলে জানিয়েছেন এই শ্রমিক সংগঠনের নেতৃত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SSC Dharna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE