Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Congress

কেন্দ্র-রাজ্যের বিরুদ্ধে পথে

জাল প্রতিষেধক-কাণ্ডে জড়িত সকলের গ্রেফতার ও শাস্তির দাবিতে বুধবারও বিভিন্ন থানায় বিক্ষোভ দেখিয়েছে সিপিএমের ছাত্র, যুব ও মহিলা সংগঠন।

জাল টিকা কাণ্ডের প্রতিবাদ তমলুকে। নিজস্ব চিত্র।

জাল টিকা কাণ্ডের প্রতিবাদ তমলুকে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ০৬:৩৩
Share: Save:

কেন্দ্র ও রাজ্য সরকারের নানা পদক্ষেপের বিরুদ্ধে প্রতিবাদ অব্যাহত বিরোধীদের। রাজ্যে জাল প্রতিষেধক-কাণ্ডে জড়িত সকলের গ্রেফতার ও শাস্তির দাবিতে বুধবারও বিভিন্ন থানায় বিক্ষোভ দেখিয়েছে সিপিএমের ছাত্র, যুব ও মহিলা সংগঠন। পেট্রল, ডিজ়েল, রান্নার গ্যাসের চড়া দামের প্রতিবাদে এবং ওষুধের উপরে জিএসটি প্রত্যাহারের দাবিতে এ দিন তারাতলা মোড়ে বিক্ষোভ দেখান কংগ্রেসের নেতা-কর্মীরা। পেট্রল-ডিজ়েলের মূল্যবৃদ্ধি-সহ কেন্দ্রের নানা জনবিরোধী নীতি এবং রাজ্যে প্রতিষেধক কেলেঙ্কারির বিরুদ্ধে আজ, বৃহস্পতিবার থেকে ‘প্রতিবাদ সপ্তাহ’ পালনের ডাক দিয়েছে এসইউসি। দলের রাজ্য সম্পাদক চণ্ডীদাস ভট্টাচার্য জানান, আজ গ্রাম স্তরে এবং ২ থেকে ৫ জুলাই হাটে-বাজারে জনবহুল এলাকায় কেন্দ্রীয় ও রাজ্য সরকারের নানা নীতির প্রতিবাদের জন্য গণকমিটি গঠনের কর্মসূচি চলবে। ব্লকে ব্লকে প্রধানমন্ত্রীর কুশপুতুল পুড়িয়ে বিক্ষোভ হবে ৬ জুলাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Congress CPIM Protest Rally
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE