Advertisement
১১ মে ২০২৪

আবার বীরভূম! বোমা ফেটে জখম তৃণমূলের পঞ্চায়েত প্রধানের ভাই, হাসপাতালে মৃত্যু সঙ্গীর

স্থানীয় সূত্রে খবর, বোমার আঘাতে জখম হয়েছেন মাড়গ্রাম ১ গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান ভুট্টো শেখের ভাই লাল্টু শেখ। মৃত্যু হয়েছে তাঁর বন্ধু নিউটন শেখের।

representative image of bomb explosion

বিস্ফোরণস্থলে উপস্থিত রয়েছে পুলিশ বাহিনী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মাড়গ্রাম শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৫৩
Share: Save:

সদ্যই বীরভূম সফর করে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার পরেই বোমা বিস্ফোরণ জেলায়! বোমা ফেটে জখম হলেন গ্রাম পঞ্চায়েতের প্রধানের ভাই। মৃত্যু তাঁর সঙ্গীর। শনিবার রাত ১০টা নাগাদ মাড়গ্রাম হাসপাতাল মোড়ের কাছে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ব্যাপারে বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠীকে ফোন করা হলে ব্যস্ত আছেন জানিয়ে ফোন কেটে দেন তিনি।

স্থানীয় সূত্রে খবর, বোমার আঘাতে জখম হয়েছেন তৃণমূল পরিচালিত মাড়গ্রাম ১ গ্রাম পঞ্চায়েতের প্রধান ভুট্টো শেখের ভাই লাল্টু শেখ। মৃত্যু হয়েছে তাঁর বন্ধু নিউটন শেখের। তাঁদের উদ্ধার করে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে এসেছে মাড়গ্রাম থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ঠিক কী কারণে বোমা বিস্ফোরণ, তা এখনও স্পষ্ট নয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মৃত নিউটন শেখের ভাইপো ফিরাজুল ইসলাম বলেন, “রাজনেতিক প্রতিহিংসা থেকে আমার কাকাকে খুন করা হয়েছে। যাঁরা বোমা ছুঁড়েছে তাঁরা আগে বিজেপি করত এখন কংগ্রেসে যোগ দিয়েছে। থানায় অভিযোগ জানিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Explosion Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE