Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Monkeys

Monkeys: পুরুলিয়ায় মালগাড়িতে কাটা পড়ে মৃত ৩ হনুমান, জখম একাধিক

শনিবার দুপুর ১টা নাগাদ ঘটনাটি ঘটে দক্ষিণ-পূর্ব রেলের আদ্রা ডিভিশনের পুরুলিয়া-মুরি শাখার জয়পুর ফরেস্ট মোড়ের অদূরে।

এ ভাবেই রেললাইন পারপার করে হনুমানের দল। নিজস্ব চিত্র।

এ ভাবেই রেললাইন পারপার করে হনুমানের দল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ০৫ জুন ২০২১ ২১:১৯
Share: Save:

রেললাইন পারাপার করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে মৃত্যু হল তিনটি হনুমানের। জখম হয়েছে বেশ কয়েকটি। ঘটনাস্থল থেকে তিনটি মৃত এবং একটি জখম হনুমানকে উদ্ধার করে নিয়ে যায় বন দফতর।

শনিবার দুপুর ১টা নাগাদ ঘটনাটি ঘটে দক্ষিণ-পূর্ব রেলের আদ্রা ডিভিশনের পুরুলিয়া-মুরি শাখার জয়পুর ফরেস্ট মোড়ের অদূরে। প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতি দিনের মতো শনিবারও একদল হনুমান খাবারের খোঁজে লাইন পারাপার করছিল। কয়েকটি রেললাইনে বসেও ছিল। সেই মুহূর্তে একটি মালগাড়ি এসে পড়লে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয় বাসিন্দারা পুলিশ ও বন দফতরে খবর দেন।

পুরুলিয়া ডিভিশনের জয়পুর রেঞ্জের বন দফতরের কর্মীরা এসে ৩টি মৃত এবং একটি জখম হনুমানকে উদ্ধার করে নিয়ে যান। স্থানীয় বাসিন্দারা জানান, দু’টি হনুমানের দেহ রেললাইনের পাশে পড়ে ছিল। একটু দূরে আর একটি জখম অবস্থায় পড়ে ছিল। পরে সেটিও মারা যায়। স্থানীয়দের দাবি, একাধিক হনুমান জখম হয়েছে। জয়পুর বন দফতরের রেঞ্জার গিরিধন রায় বলেন, “তিনটি মৃত এবং একটি জখম হনুমানকে আমরা উদ্ধার করেছিলাম। জখম হনুমানটিকে চিকিৎসার জন্য সুরুলিয়া চিড়িয়াখানায় পাঠানো হয়েছে। মৃত হনুমানগুলোকে বিধি মেনে সৎকার করা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train accident purulia Adra Monkeys
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE