Advertisement
০৭ মে ২০২৪
Death

Murder: প্রাক্তন স্ত্রীকে কুপিয়ে খুন! পালানোর সময় যুবককে পিটিয়ে খুন বীরভূমের গ্রামে

প্রাক্তন স্ত্রী সোনামণি মুর্মু (৩২)-কে কুপিয়ে খুনের অভিযোগ সামু মুর্মু (৩৫)-র বিরুদ্ধে। সামুর মৃত্যু হয় গণপিটুনিতে।

স্ত্রীকে খুন করে গণপিটুনিতে মৃত্যু।

স্ত্রীকে খুন করে গণপিটুনিতে মৃত্যু। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মুরারই শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ১৩:৪৬
Share: Save:

প্রাক্তন স্ত্রীকে কুপিয়ে খুন করে পালানোর সময় ধরা পড়ে গেলেন যুবক। তাঁকে গণপিটুনি দিয়ে মেরে ফেলল স্থানীয় বাসিন্দাদের একাংশ। এই ঘটনা ঘটেছে বীরভূমের মুরারই থানার চন্দ্রপাড়া গ্রামে। পুলিশ দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। শুরু হয়েছে তদন্তও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকেলে প্রাক্তন স্ত্রী সোনামণি মুর্মু (৩২)-কে কুপিয়ে খুন করার অভিযোগ ওঠে সামু মুর্মু (৩৫) নামে এক যুবকের বিরুদ্ধে। সামুর এই কীর্তি চাউর হয়ে যায়। স্থানীয় বাসিন্দাদের একাংশ সামুকে ধরে ফেলে মারধর করেন বলে অভিযোগ। সামুকে গুরুতর জখম অবস্থায় নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাঁকে স্থানান্তরিত করা হয় রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে। রবিবার গভীর রাতে মারা যান সামু।

ঘটনার তদন্তে নেমেছে মুরারই থানার পুলিশ। গণপিটুনির ঘটনায় জড়িত থাকার অভিযোগে চার জনকে গ্রেফতার করা হয়েছে। ওই ঘটনায় আর কারা জড়িত, তা জানতে ধৃতদের জেরা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Murder Lynching police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE