Advertisement
০৮ মে ২০২৪
Policeman died

বর্ষবরণের রাতে পুলিশের টহলদার গাড়িতে জোর ধাক্কা, পুরুলিয়ায় মৃত্যু পুলিশকর্মীর, জখম চার

ডিএসপি (ট্র্যাফিক)-সহ আরও তিন জন পুলিশকর্মী সংঘর্ষের ঘটনায় জখম হয়েছেন। পুরুলিয়া শহরের রাঘবপুর মোড়ের কাছে ঘটনাটি ঘটেছে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৪ ১৫:০৪
Share: Save:

পুলিশের টহলদার গাড়ির সাথে একটি বোলেরো গাড়ির ধাক্কায় প্রাণ গেল পুরুলিয়ার পুলিশকর্মীর। ডিএসপি (ট্র্যাফিক)-সহ আরও তিন জন পুলিশকর্মী সংঘর্ষের ঘটনায় জখম হয়েছেন। পুরুলিয়া শহরের রাঘবপুর মোড়ের কাছে ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, মৃত পুলিশকর্মীর নাম বাবলু গড়াই (৩২)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বর্ষবরণের রাতে রাঘবপুর মোড়ের কাছে পুরুলিয়া-বাঁকুড়া ৬০এ জাতীয় সড়কে পুলিশের একটি গাড়ি টহল দিচ্ছিল। সেই সময় বাঁকুড়ার দিক থেকে পুরুলিয়াগামী একটি বোলেরো গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে পুলিশের গাড়িতে ধাক্কা মারে। ওই ঘটনায় টহলদার গাড়িতে থাকা পুলিশকর্মীরা গুরুতর জখম হন। তাঁদের উদ্ধার করে দ্রুত পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে বাবলু শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে দুর্গাপুরের একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সোমবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Policeman purulia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE