Advertisement
০১ মে ২০২৪
Accident

রাস্তা ছেড়ে চলন্ত ট্রাক ঢুকল বাড়িতে! নলহাটিতে ঘরের মধ্যেই পিষ্ট প্রৌঢ়

বুধবার সকালে ঘুম থেকে উঠে বাড়ির কাজকর্ম করছিলেন ভেলিয়ান গ্রামের বাসিন্দা পরান মাল (৪৬)। সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে তাঁর বাড়িতে ঢুকে পড়ে একটি ট্রাক। ঘটে দুর্ঘটনা।

সড়ক ছেড়ে ঘরে ঢুকল ট্রাক।

সড়ক ছেড়ে ঘরে ঢুকল ট্রাক। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নলহাটি শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৩:৪৬
Share: Save:

ঘরের মধ্যেই ট্রাকের চাকায় পিষ্ট হলেন প্রৌঢ়। বুধবার সকালে এই দুর্ঘটনা ঘটেছে বীরভূমের নলহাটির ভেলিয়ান গ্রামে। পুলিশ দেহটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। ওই দুর্ঘটনায় জখম হয়েছেন আরও এক জন। তাঁকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে ঘুম থেকে উঠে বাড়ির কাজকর্ম করছিলেন ভেলিয়ান গ্রামের বাসিন্দা পরান মাল (৪৬)। তাঁর বাড়ি রানিগঞ্জ-মোড়গ্রাম ১৪ নম্বর জাতীয় সড়কের পাশে। তিনি চাষের কাজকর্ম করেন। সেই সময় আচমকা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে জাতীয় সড়ক ছেড়ে তাঁর বাড়িতে ঢুকে পড়ে। পরানের বাড়ির দেওয়াল ইটের তৈরি। ছাউনি টিনের। প্রচণ্ড গতিতে থাকা ওই ট্রাকটি ঘরের মধ্যেই পরানকে পিষে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

দুর্ঘটনায় গুরুতর জখম হয়েছেন জাহির শেখ নামে আরও এক জন। তাঁকে উদ্ধার করে ভর্তি করানো হয়েছে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে। নলহাটি থানার পুলিশ ট্রাকটিকে আটক করেছে। তবে তার চালক এবং খালাসি পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Trucks
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE