Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Acid Attack

Acid Attack: স্ত্রী মাধ্যমিক দেওয়ায় অশান্তি, নলহাটিতে তরুণীর মুখে অ্যাসিড ছুড়ল স্বামী

ওই মাধ্যমিক পরীক্ষার্থীর মাস তিনেকের একটি পুত্র সন্তান রয়েছে। ওই তরুণীর স্বামীই অ্যাসিড ছোড়েন বলে অভিযোগ উঠেছে। আটক হয়েছেন অভিযুক্ত।

তরুণীর উপর অ্যাসিড হামলা।

তরুণীর উপর অ্যাসিড হামলা। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
নলহাটি শেষ আপডেট: ১৫ মার্চ ২০২২ ১২:৫০
Share: Save:

মাধ্যমিক পরীক্ষা দিচ্ছেন স্ত্রী। স্বামী বারণ করেছিলেন। কিন্তু তাতে কান না দিয়ে পরীক্ষাকেন্দ্রে হাজির হয়েছিলেন স্ত্রী। তাই তাঁকে অ্যাসিড ছুড়ে ‘শিক্ষা’ দিলেন স্বামী। এমনই অভিযোগ উঠেছে বীরভূম জেলার নলহাটিতে।

মঙ্গলবার মাধ্যমিকের ভৌতবিজ্ঞান পরীক্ষা ছিল। সেই পরীক্ষা দিতে গিয়েছিলেন বীরভূমের নলহাটি থানার গোপালপুর গ্রামের এক তরুণী। তাঁর পরীক্ষাকেন্দ্র ছিল নলহাটি গার্লস হাই স্কুলে। পরীক্ষাকেন্দ্রে ঢোকার আগে ওই তরুণীকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়া হয়। ঘটনায় জখম হন ওই তরুণী। তাঁকে তড়িঘড়ি নলহাটি হাসপাতালে ভর্তি করানো হয়। আপাতত চিকিৎসাধীন তিনি। আক্রান্ত ছাত্রীর পরিবারের দাবি, মাধ্যমিক পরীক্ষা দেওয়া নিয়ে ওই তরুণী এবং তাঁর স্বামীর মধ্যে অশান্তি চলছিল। ওই ছাত্রীকে পরীক্ষা দিতে বারণ করেন তাঁর স্বামী। কিন্তু নিষেধ না মানায় ক্ষুব্ধ স্বামী অ্যাসিড হামলা চালায় বলে অভিযোগ। পুলিশ রাজেশ শেখ নামে অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। কী কারণে তিনি এমন কাণ্ড ঘটালেন, তা খতিয়ে দেখা হচ্ছে।

অ্যাসিড আক্রান্ত তরুণীর মাস তিনেকের একটি পুত্রসন্তান রয়েছে। নলহাটি হাসপাতালে চিকিৎসা চলছে ওই ছাত্রীর। অভিযুক্ত রাজেশের কড়া শাস্তির দাবি তুলেছে ওই তরুণীর পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Acid Attack Madhyamik nalhati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE