Advertisement
২৪ এপ্রিল ২০২৪
purulia

Purulia: পরিচারিকা খুনের পর মারা গেলেন গৃহকর্ত্রীও! পুরুলিয়ায় ব্যবসায়ীর বাড়িতে খুনে উদ্ধার হাতুড়ি

রবিবার দর্জিপাড়ার বাসিন্দা পেশায় স্বর্ণ ব্যবসায়ী প্রদীপ কর্মকারের বাড়ি থেকে উদ্ধার হয় পরিচারিকা পার্বতী বাদ্যকরের রক্তাক্ত মৃতদেহ।

ঘটনার পুনর্নির্মাণে পুলিশ। উদ্ধার হয় সেই হাতুড়িও।

ঘটনার পুনর্নির্মাণে পুলিশ। উদ্ধার হয় সেই হাতুড়িও। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২২ ১৪:৫৯
Share: Save:

পুরুলিয়া শহরের দর্জিপাড়া এলাকায় স্বর্ণ ব্যবসায়ী প্রদীপ দাস কর্মকারের বাড়িতে ডাকাতির ঘটনায় পরিচারিকার পর মৃত্যু হল ওই বাড়ির গৃহকর্ত্রী নন্দিতা দাস কর্মকারের। ৫২ বছর বয়সি মহিলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গিয়েছেন।

ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনায় ভিকি শর্মা এবং রাকেশকুমার রজককে আগেই গ্রেফতার করেছে পুলিশ। তাঁরা পেশায় ছুতোর। ভিকি ওই ব্যবসায়ীর বাড়িতে আগে কাজও করেছেন। পুলিশকে তিনি জানিয়েছেন, বিয়ের টাকা জোগাড় করতে মরিয়া হয়েই এই কাজ করেছেন। মঙ্গলবার রাতে ঘটনার পুনর্নির্মাণের জন্য ধৃতদের নিয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তাছাড়া অভিযুক্তদের কাছ থেকে খুনের অস্ত্র হিসেবে ব্যবহার করা হাতুড়িও উদ্ধার করেছে তারা।

প্রসঙ্গত, রবিবার দর্জিপাড়ার বাসিন্দা পেশায় স্বর্ণ ব্যবসায়ী প্রদীপ কর্মকারের বাড়ি থেকে উদ্ধার হয় পরিচারিকা পার্বতী বাদ্যকরের রক্তাক্ত মৃতদেহ। বন্ধ ঘরে চাদর দিয়ে প্যাঁচানো অবস্থায় পড়েছিলেন তিনি। তাঁর মাথার পিছনে আঘাত ছিল। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয় ব্যবসায়ীর স্ত্রী নন্দিতা কর্মকারকে। ২৪ ঘণ্টার মধ্যে ওই হত্যাকাণ্ডের কিনারা করে পুলিশ। ওই কাণ্ডে ভিকি এবং রাকেশকে গ্রেফতার করা হয়েছে। তদন্তকারীরা জানান, রবিবার ভিকি এবং তাঁর বন্ধু রাকেশ প্রদীপের বাড়ি থেকে টাকা লুটের ছক কষেন। তাঁরা জানতে পেরেছেন, ভিকি এবং রাকেশ ওই স্বর্ণ ব্যবসায়ীর বাড়িতে এক সময় কাঠের কাজ করেছিলেন। সেই সূত্র ধরেই রবিবার আবার তাঁরা প্রদীপের বাড়িতে যান। পুরনো কাঠ আছে কি না তা দেখার নাম করে লুটপাটের চেষ্টা করেন। সেই সময় তাঁদের দেখে ফেলায় খুন হতে হয় পার্বতীকে। আহত হন গৃহকর্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

purulia police murder case Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE