Advertisement
০৬ মে ২০২৪
Bees killed Old man

মৌমাছির হানা, প্রাণ গেল বৃদ্ধের

পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন সকাল সাড়ে ৯টা নাগাদ গ্রাম সংলগ্ন ধানজমি দেখতে গিয়েছিলেন ওই বৃদ্ধ। সঙ্গে ছিলেন ছেলে নাড়ু মণ্ডল।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ০৯:১৯
Share: Save:

এক ঝাঁক মৌমাছির কামড়ে মৃত্যু হল সত্তর ছুঁই ছুঁই এক বৃদ্ধের। অসহায়ের মতো দেখলেন ছেলে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম গঙ্গাধর মণ্ডল। তাঁর বাড়ি বাড়ি সদাইপুর থানা এলাকার এলেমা গ্রামে। শনিবার দুপুরে সিউড়ি জেলা হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন সকাল সাড়ে ৯টা নাগাদ গ্রাম সংলগ্ন ধানজমি দেখতে গিয়েছিলেন ওই বৃদ্ধ। সঙ্গে ছিলেন ছেলে নাড়ু মণ্ডল। সেই সময় হঠাৎই ঝাঁকে ঝাঁকে মৌমাছি আক্রমণ করে গঙ্গধরকে। মৌমাছির আক্রমণ প্রতিহত করার সামর্থ্য ছিল না ওই বৃদ্ধের। মৌমাছির হুলে জখম হন নাড়ুও। মৃত বৃদ্ধের পুত্রবধূ অমলা মণ্ডল বলেন, ‘‘আমার স্বামী শ্বশুরের কাছে থাকলেও তিনি মৌমাছির আক্রমণের মুখে বাবাকে সাহায্য করতে পারেননি।’’ পরে গ্রামের লোকজন গিয়ে প্রায় সংজ্ঞাহীন অবস্থায় গঙ্গাধরকে উদ্ধার করেন। প্রথমে বাড়িতে এবং পরে সিউড়ি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। সেখানেই তিনি মারা যান। হাসপাতাল সূত্রে খবর, হাজারেরও বেশি মৌমাছির হুল ফুটেছিল বৃদ্ধের শরীরে। প্রসঙ্গত, এর আগেও বীরভূম জেলায় মৌমাছির হানায় অনেকে গুরুতর জখম হয়েছেন।

লাইনে ট্রাক, থমকে ট্রেন

সিউড়ি: সিউড়ির-আবদারপুর এলাকায় রেল লাইনের উপরে শুক্রবার রাত দশটা নাগাদ একটি ট্রাক বিগড়ে যাওয়ায় বেশ কিছুক্ষণ দাঁড়িয়ে থাকল অন্ডাল থেকে সাঁইথিয়াগামী একটি প্যাসেঞ্জার ট্রেন। স্থানীয় সূত্রে খবর, ওই এলাকায় রেল উড়ালপথের কাজ চলায় রাস্তার অবস্থা অত্যন্ত খারাপ। সেই রাস্তা পার করতে গিয়েই কোনও ভাবে বিগড়ে যায় ট্রাকটি। রেল লাইনের উপরে আটকে থাকাকালীন অন্ডাল থেকে সাঁইথিয়াগামী ট্রেনটি ওখানে চলে আসে। তবে কোনও দুর্ঘটনার আগেই ট্রেনটি থেমে যায়। অন্য ট্রাক চালক ও স্থানীয়েরা ট্রাকটিকে লাইন থেকে সরিয়ে দেন। এর পরে ট্রেনটি ছাড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE