Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

Anubrata Mondal: বাংলায় ফার্স্ট হয়েছি, অল ইন্ডিয়া খেলব, মন্তব্য অনুব্রতের

বোলপুরে তৃণমূলের কার্যালয়ে শহিদ বেদীতে মাল্যদান করেন অনুব্রত। দলীয় পতাকা উত্তোলন করেন

বোলপুরে তৃণমূল কার্যালয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভার্চুয়াল সভায় অনুব্রত মণ্ডল। নিজস্ব চিত্র।

বোলপুরে তৃণমূল কার্যালয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভার্চুয়াল সভায় অনুব্রত মণ্ডল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২১ জুলাই ২০২১ ২২:৪৫
Share: Save:

ফের ‘খেলা হবে’ স্লোগান শোনা গেল তৃণমূলে নেতা অনুব্রত মণ্ডলের মুখে। এ বার তিনি অনেক বড় মাপের খেলার কথা বলেছেন। যে খেলা হবে দেশ জুড়ে।

বুধবার ছিল তৃণমূলের শহিদ দিবস। গোটা রাজ্যে ভার্চুয়ালি এই দিবস পালন করেন তৃণমূলের নেতা, কর্মী-সমর্থকরা। বোলপুরে তৃণমূলের কার্যালয়ে শহিদ বেদীতে মাল্যদান করেন অনুব্রত। দলীয় পতাকা উত্তোলন করেন। তার পর অংশ নেন শহিদ দিবস উপলক্ষে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভার্চুয়াল সভায়।

বুধবারের এই সভা থেকে ‘খেলা হবে’ স্লোগান তোলেন মমতা। এই মঞ্চ থেকেই মোদী সরকারের বিরুদ্ধে সমস্ত বিরোধী দলগুলিকে এতত্রিত হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। তবে অনুব্রত আরও এক ধাপ এগিয়ে বলেন, “বেঙ্গলে আমরা ফার্স্ট হয়েছি। অল ইন্ডিয়াতে খেলতে হবে। এ বার তৃণমূল অল ইন্ডিয়া খেলবে। ৩০০ থেকে ৪০০ কাপ পাবে।”

অনুব্রত আরও বলেন, “মুখ্যমন্ত্রী অনেক কিছু বার্তা দিয়েছেন। জেলা জুড়ে তা অক্ষরে অক্ষরে পালন করবেন তৃণমূল সমর্থকেরা। পেট্রল-ডিজেল এবং নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বাড়ছে। তার প্রতিবাদে আন্দোলন হবে সপ্তাহ জুড়ে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal Bolpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE