Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

Anubrata Mandal: অন্যায় করেছি, ভয়ঙ্কর অন্যায়, পুরভোটের মুখে পঞ্চায়েত ভোট নিয়ে ‘অনুতপ্ত’ অনুব্রত

রবিবার বোলপুরে একটি বিজয়া সম্মিলনীতে যোগ দেন অনুব্রত। সেখানে আসন্ন পুরভোট প্রসঙ্গে দলীয় নেতা-কর্মীদের বার্তা দেন তিনি।

অনুতাপের সুর অনুব্রত মণ্ডলের গলায়।

অনুতাপের সুর অনুব্রত মণ্ডলের গলায়। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২১ ১৯:৩৯
Share: Save:

তিন বছর আগে পঞ্চয়েত নির্বাচনে তৃণমূলের বিরুদ্ধে পেশিশক্তি ব্যবহারের অভিযোগ তুলেছিলেন বিরোধীরা। এ বার সেই অভিযোগকে মান্যতা দিলেন তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডল স্বয়ং। বিরোধীদের অভিযোগ নিয়ে অনুতাপের সুরে অনুব্রতর গলায়। ২০১৮ সালের পঞ্চায়েতের ভোট প্রসঙ্গে তাঁর মন্তব্য, ‘‘অন্যায় হয়েছে। ভয়ঙ্কর অন্যায় করেছি।’’
রবিবার বোলপুরে একটি বিজয়া সম্মিলনীতে যোগ দেন অনুব্রত। সেখানে আসন্ন পুরভোট প্রসঙ্গে দলীয় নেতা-কর্মীদের বার্তা দিয়ে তিনি বলেন, ‘‘দয়া করে কাজ করুন। আর একটা ভুল ধারণা যেন আপনাদের মনে না থাকে। পুরসভার ভোট আসছে। টাউনের প্রেসিডেন্ট আছেন। তাঁরা পুরসভা নিয়ে চিন্তাভাবনা করুন। যাঁরা ব্লক প্রেসিডেন্ট আছেন তঁরা পঞ্চায়েত নিয়ে চিন্তাভাবনা করুন। ভোট হবে। ভোট করব। এটা কিন্তু আমি বলে গেলাম। পুরসভাতেও ভোট করব। পঞ্চায়েতেও ভোট করব। মানুষের রায়টা নেওয়া দরকার।’’

এর পর অনুব্রত তুলে ধরেন তিন বছর আগে পঞ্চায়েত ভোটের প্রসঙ্গ। বলেন, ‘‘অন্যায় হয়েছে। ভয়ঙ্কর অন্যায় করেছি। এ বার মানুষের রায় নেব। আপনারা পাশে থাকবেন। মানুষ ভোট দেবে। মমতা বন্দ্যোপাধ্যায় এত কাজ করেছেন। আশা করি মানুষ এক বার ভুল করেছে। বার বার ভুল করবে না।’’ গত পঞ্চায়েত ভোটের সময় পেশিশক্তির ব্যবহারের অভিযোগ তুলেছিলেন বিরোধীরা। রবিবার অনুব্রতর বক্তব্য বিরোধীদের সেই অভিযোগকেই স্বীকৃতি দিল বলে রাজনৈতিক মহলের একাংশের ধারণা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE