Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

Rahul Dravid: ছেলের ফোন পেয়ে বাবাকে কোহলীদের কোচ করে দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়

প্রথমে কিছুতেই রাজি ছিলেন না। হঠাৎ করেই প্রাক্তন সতীর্থ সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথায় ভারতীয় দলের কোচ হতে রাজি হয়ে যান রাহুল দ্রাবিড়।

কী ভাবে রাহুলকে কোচ করেন সৌরভ?

কী ভাবে রাহুলকে কোচ করেন সৌরভ?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২১ ১৭:৩৪
Share: Save:

প্রথমে কিছুতেই কোচ হতে রাজি ছিলেন না। কিন্তু হঠাৎ করেই প্রাক্তন সতীর্থ সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথায় ভারতীয় দলের কোচ হতে রাজি হয়ে যান রাহুল দ্রাবিড়। কী ভাবে রাহুলের মতো আপাত শান্ত এবং কঠিন মানসিকতার মানুষকে রাজি করানো গেল? এক অনুষ্ঠানে গিয়ে মজা করে তার উত্তর দিয়েছেন সৌরভ।

টি২০ বিশ্বকাপের জন্য তিনি এখন আমিরশাহিতে। সেখানেই শারজা আন্তর্জাতিক বইমেলায় উপস্থিত হয়ে এই প্রশ্নের উত্তরে সৌরভ বলেছেন, “আসলে দ্রাবিড়ের ছেলের থেকে একটা ফোন পেয়েছিলাম। ও বলেছিল বাবা নাকি ওর প্রতি খুব কঠোর। তাই আমি যাতে ওর বাবাকে নিয়ে যাই তার অনুরোধ করেছিল। এরপরেই আমি দ্রাবিড়কে ফোন করে বলি এ বার ওর জাতীয় দলে যোগ দেওয়ার সময় হয়েছে।” সৌরভের কথায় হাসির রোল ওঠে অনুষ্ঠানে উপস্থিত দর্শকদের মধ্যে।

দ্রাবিড়ের সঙ্গে নিজের সম্পর্কের প্রসঙ্গও উঠে এসেছে সৌরভের কথায়। বলেছেন, “আমরা একসঙ্গে বড় হয়েছি, একসঙ্গে ক্রিকেট খেলা শুরু করেছি এবং দু’জনের কেরিয়ারের বেশিরভাগ সময়টাই একসঙ্গে খেলেছি। তাই ওকে কোচ হিসেবে নিয়ে আসার সিদ্ধান্ত আমাদের কাছে সহজ ছিল এবং সেটাই আমরা করেছি।”

উল্লেখ্য, ভারতীয় দলের কোচ হিসাবে দ্রাবিড়ের প্রথম কাজ হতে চলেছে নিউজিল্যান্ড সিরিজ। টি-টোয়েন্টি সিরিজের আগে ইতিমধ্যেই জয়পুরে পৌঁছে গিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Rahul Dravid BCCI Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE