Advertisement
২০ এপ্রিল ২০২৪
Mahendra Singh Dhoni

Mahendra Singh Dhoni: ডব্লিউডব্লিউই তারকার ইনস্টাগ্রামে হঠাৎই ধোনির ছবি, কেন

ক্রিকেটের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। বরং টিভিতে তাঁকে ডব্লুডব্লুই লড়তে দেখতেই অভ্যস্ত ভারতীয় দর্শকরা।

মহেন্দ্র সিংহ ধোনি।

মহেন্দ্র সিংহ ধোনি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২১ ১৫:৫৭
Share: Save:

ক্রিকেটের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। বরং টিভিতে তাঁকে ডব্লিউডব্লিউই লড়তে দেখতেই অভ্যস্ত ভারতীয় দর্শকরা। সেই জন সেনা হঠাৎই ইনস্টাগ্রামে দিলেন মহেন্দ্র সিংহ ধোনির ছবি। রবিবার নিজের অ্যাকাউন্টে তিনি ধোনির ছবি পোস্ট করেছেন।

ছবিতে ধোনিকে সামনে হাত বাড়িয়ে থাকতে দেখা গিয়েছে। অর্থাৎ কারওর সঙ্গে হাত মেলানোর জন্য হাত বাড়িয়েছিলেন তিনি। মনে করা হচ্ছে, নামিবিয়ার বিরুদ্ধে শেষ ম্যাচের দিনের দৃশ্য এটি। কারণ ওই দিন ভারতীয় দলের সদস্যদের সঙ্গে হাত মিলিয়েছিলেন ধোনি।

ভারতের সঙ্গে জন সেনার সম্পর্ক ভালই। এর আগেও এ দেশের বিভিন্ন খ্যাতনামীর ছবি তিনি পোস্ট করেছেন। ঋষি কপূর, সুশান্ত সিংহ রাজপুত, ইরফান খান বা সিদ্ধার্থ শুক্লর মৃত্যুর পর তাঁদের ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন তিনি। অমিতাভ এবং অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চনের ছবিও দেখা যায় তাঁর অ্যাকাউন্টে গেলে। ক্রিকেটারদের মধ্যে এর আগে বিরাট কোহলীর ছবি পোস্ট করেছেন তিনি।

ছবির সঙ্গে কোনও ক্যাপশন দেননি সেনা। ফলে কেন তিনি এই ছবি পোস্ট করেছেন তার উত্তর অজানা। টি-টোয়েন্টি বিশ্বকাপে ধোনি ভারতীয় দলের মেন্টর হয়েছিলেন। গ্রুপ পর্ব থেকেই ছিটকে গিয়েছে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahendra Singh Dhoni John Cena WWE
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE