Advertisement
২৪ এপ্রিল ২০২৪
police

Arrest: লোহাবোঝাই ডাম্পার লোপাট-কাণ্ডে পুলিশের জালে ষড়যন্ত্রী-সহ ৬, উদ্ধার গাড়িটিও

একটি গাড়িতে থাকা পাঁচ দুস্কৃতী নিজেদের পরিবহণ দফতরের আধিকারিক পরিচয় দিয়ে ডাম্পারটি আটকায়।

উদ্ধার হওয়া সেই ডাম্পার।

উদ্ধার হওয়া সেই ডাম্পার। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২২ ২২:০৩
Share: Save:

এক মাসের ব্যবধানে ফের একটি ডাম্পার লোপাটের ঘটনার কিনারা করল বাঁকুড়া জেলা পুলিশ। ডাম্পার এবং ডাম্পারে থাকা লোহাও উদ্ধার করেছে পুলিশ। ওই ঘটনার মূল ষড়যন্ত্রী-সহ মোট ছয় দুষ্কৃতীকেও গ্রেফতার করেছে বাঁকুড়া পুলিশ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৪ জানুয়ারি ছাতনা থানা এলাকার একটি বেসরকারি স্পঞ্জ আয়রন কারখানা থেকে লোহা বোঝাই করে একটি ডাম্পার আসানসোলের দিকে যাচ্ছিল। শালতোড়া থানার ছাতাপাথরের কাছে একটি গাড়িতে থাকা পাঁচ দুষ্কৃতী নিজেদের পরিবহণ দফতরের আধিকারিক পরিচয় দিয়ে ডাম্পারটি আটকায়। চালককে মারধর করে নিজেদের গাড়িতে তুলে নেয়। এর পর দুষ্কৃতীদের এক জন ডাম্পারটি নিয়ে পালানোর চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ বাঁকুড়া সমস্ত রাস্তায় নাকা তল্লাশি আরও জোরদার করে। ডাম্পারটিকে নিয়ে প্রথমে দুস্কৃতীরা যায় মেজিয়া থানা এলাকার শুকাবাইদ গ্রামে। সেখানে একটি বাড়ির পাশে ডাম্পারে থাকা লোহার বড় অংশ নামিয়ে দেয় তারা। দুর্গাপুরের দিকে ডাম্পারটিকে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। কিন্তু বড়জোড়ার কাছে ডাম্পারটিকে ফেলে পালায় তারা। তদন্তে নেমে এই ঘটনায় যুক্ত জগন্নাথ ঘোষ নামে মেজিয়ার এক দুষ্কৃতীকে গ্রেফতার করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করেই ঘটনার মূল ষড়যন্ত্রী রবিন ঘোষের সন্ধান পায় পুলিশ। এর পর একে একে গ্রেফতার হয় ওই ঘটনায় যুক্ত আরও চার জন।

বাঁকুড়ার পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, ‘‘বাঁকুড়া জেলা পুলিশ তৎপর থাকায় এত দ্রুত এই ঘটনার কিনারা করা সম্ভব হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এই কাণ্ডে আরও কেউ যুক্ত কি না তা খতিয়ে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police arrest Dumper
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE