Advertisement
০৫ মে ২০২৪
police

ইডির জিজ্ঞাসাবাদের পরেই পুলিশের হাতে ধৃত টুলু, খুনের মামলায় ধৃত কেষ্ট ‘ঘনিষ্ঠ’ ব্যবসায়ী

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৩ অক্টোবর মহম্মদবাজারের চড়িচা এলাকায় একটি খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছে টুলুকে। শনিবার রাতে টুলুকে গ্রেফতার করে মহম্মদবাজার থানার পুলিশ।

বীরভূমের পাথর ব্যবসায়ী টুলু মণ্ডলকে গ্রেফতার করল পুলিশ।

বীরভূমের পাথর ব্যবসায়ী টুলু মণ্ডলকে গ্রেফতার করল পুলিশ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২২ ১৪:৩৮
Share: Save:

গরুপাচার মামলায় বীরভূমের যে ব্যবসায়ীকে ডেকে জিজ্ঞাসাবাদ করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) সেই টুলু মণ্ডলকে এ বার গ্রেফতার করল বীরভূম পুলিশ। টুলু বর্তমানে জেলবন্দি বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ হিসাবেই পরিচিত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৩ অক্টোবর মহম্মদবাজারের চড়িচা এলাকায় একটি খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছে টুলুকে। শনিবার রাতে টুলুকে গ্রেফতার করে মহম্মদবাজার থানার পুলিশ। এর কিছু ক্ষণের মধ্যেই চাউর হয়ে যায় সেই খবর। টুলুর বিরুদ্ধে খুন, খুনের চেষ্টা, মারাত্মক অস্ত্র দিয়ে গুরুতর আঘাত, অপরাধজনক ভীতি প্রদর্শন ইত্যাদি নানা ধারায় মামলা দায়ের করা হয়েছে। রবিবার টুলুকে হাজির করানো হয় সিউড়ি আদালতে। টুলুকে ৪ দিনের পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন সিউড়ি আদালতের বিচারক।

বীরভূম জেলার পাথর ব্যবসার সাথে জড়িত ছিল টুলু। দিন কয়েক আগেই তাকে জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। তার আগে টুলুর বাড়িতে তল্লাশিও চালিয়েছিল ওই তদন্তকারী সংস্থা। এর পরই টুলুকে গ্রেফতার করল মহম্মদবাজার থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police arrest murder case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE