Advertisement
০২ মে ২০২৪
Anubrata Mandal

Anubrata Mondal: দল নেত্রী পাশে, কিন্তু অনুব্রত নিয়ে আপাতত মুখে কুলুপ বীরভূম তৃণমূলের, বৈঠকে সিদ্ধান্ত

অভিজিৎ সিংহ, চন্দ্রনাথ সিংহ-সহ কয়েক জনকে নিয়ে একটি কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটিই সব সিদ্ধান্ত নেবে। মলয়কে জেলায় দলের মুখপাত্র করা হয়েছে।

বোলপুরে জেলা তৃণমূল নেতৃত্বের বৈঠক।

বোলপুরে জেলা তৃণমূল নেতৃত্বের বৈঠক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৯:৩৮
Share: Save:

দল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে দিন খোলাখুলি সিবিআইয়ের হেফাজতে থাকা অনুব্রত মণ্ডলের পাশে দাঁড়ালেন, সে দিনই বীরভূম তৃণমূল বৈঠক করে সিদ্ধান্ত নিল কেষ্টকে নিয়ে কোনও কথা নয়। অবশ্য তাঁর দেখানো পথ থেকে সরছে না বীরভূম তৃণমূল। জেলা নেতৃত্বের এ দিনের বৈঠকে অনুব্রত বরাবর যে চেয়ারে বসতেন, সেই চেয়ারটি ফাঁকাই ছিল।

বৈঠক শেষে জেলার মুখপাত্র তথা বীরভূম তৃণমূলের সহ সভাপতি মলয় মুখোপাধ্যায় বলেন, ‘‘আমরা বৈঠক করে সিদ্ধান্ত নিয়েছি দলের সমস্ত কর্মসূচি যথা সময়েই পালিত হবে। ১৫ অগস্ট স্বাধীনতা দিবসের পাশাপাশি পর দিন পালিত হবে খেলা হবে দিবসও। ৫ সেপ্টেম্বর শিক্ষক দিবস পালন করবে বীরভূম তৃণমূল।’’

রবিবার বৈঠকে ছিলেন বিধানসভার ডেপুটি স্পিকার আশিস বন্দ্যোপাধ্যায়। জেলার প্রায় সমস্ত বিধায়কও হাজির ছিলেন। এ দিন অভিজিৎ সিংহ, চন্দ্রনাথ সিংহ-সহ কয়েক জনকে নিয়ে একটি কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটিই সব সিদ্ধান্ত নেবে। মলয়কে জেলায় দলের মুখপাত্র করা হয়েছে।

সূত্রের খবর, বৈঠকে সিদ্ধান্ত হয়েছে কেউ কোনও ভাবেই অনুব্রত মণ্ডল বা তাঁর গ্রেফতারি প্রসঙ্গে কোনও কথা বলবেন না। এ ব্যাপারে যা বলার দলের কলকাতার নেতৃত্ব বলবেন। তবে দীর্ঘদিনের সংগঠক অনুব্রতর আচমকা গরহাজিরায় যে সংগঠনে তার প্রভাব পড়বে, তা নিয়ে সংশয় নেই। সেই অভাব বাকি নেতারা ঢাকতে পারেন কি না, সেটাই এখন দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal TMC Mamata Banerjee Birbhum
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE