Advertisement
০৩ মে ২০২৪
Jhalda

Jhalda municipality: মঙ্গলবার ঝালদায় পুর বোর্ড গঠন নিয়ে, বৈঠক, কালো ব্যাজ পরে প্রতিবাদে কংগ্রেস

এই বিষয়ে জানতে চাওয়া হলে তৃণমূলের পুরুলিয়া জেলা সভাপতি সৌমেন বেলথরিয়া ফোন ধরেননি।

ঝালদা পুরসভা

ঝালদা পুরসভা নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিনিধি
পুরুলিয়া শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২২ ১৮:৩৩
Share: Save:

তপন কান্দুর খুনকে কেন্দ্র করে সরগরম রাজ্য রাজনীতি। পরিবারের অভিযোগ, ঝালদা পুরবোর্ড গঠন করা নিয়েই খুন হতে হয়েছে ওই কংগ্রেস কাউন্সিলরকে। এরই মাঝে মঙ্গলবার পুরবোর্ড গঠন নিয়ে ঝালদায় বৈঠক। ওই দিন কালো ব্যাজ পরে পুরসভার সামনে বিক্ষোভ দেখাবে কংগ্রেস।

এ প্রসঙ্গে ঝালদার মহকুমা শাসক ঋতম ঝা বলেন,‘‘ মঙ্গলবার বোর্ড গঠনের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এ নিয়ে কাউন্সিলরদের চিঠিও পাঠানো হয়েছে।’’

তবে কংগ্রেস ওই প্রতিবাদ কর্মসূচি নিয়েছে। পুরুলিয়ার জেলা কংগ্রেস সভাপতি নেপাল মাহাতো বলেন, ‘‘এই ভাবে মানুষ খুন করে বোর্ড গঠন ঝালদার মানুষ মেনে নেবে না । তাই মঙ্গলবার গণতন্ত্রের কালাদিবস পালিত হবে ঝলদায় । আমরা সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কালো ব্যাজ পরে থাকব। ঝালদা পুরসভার সামনে অবস্থান বিক্ষোভও করব।"

এই বিষয়ে জানতে চাওয়া হলে তৃণমূলের পুরুলিয়া জেলা সভাপতি সৌমেন বেলথরিয়া ফোন ধরেননি। যদিও এই বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে কড়া বার্তা দিয়েছেন তপনের স্ত্রী পূর্ণিমা কান্দু । তিনি বলেন, ‘‘যারা ক্ষমতার লোভে আমার স্বামীকে খুন করেছে, তাদের শাস্তি না পাওয়া পর্যন্ত আমার শান্তি নেই। তার জন্য যত দূর যেতে হয়, আমি যাব।সমস্ত ঝালদাবাসী আমার সঙ্গে রয়েছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jhalda Tapan Kandu Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE