Advertisement
০৬ মে ২০২৪
CBI

Anubrata Mondal: এ বার সিবিআই হানা দিল ‘কেষ্ট-ঘনিষ্ঠ’ পুরকর্মীর বাড়িতে, আচমকা শুরু তল্লাশি

বোলপুর পুরসভার কর্মী বিদ্যুৎবরণ। বোলপুরের কালিকাপুরে দোতলা বাড়ি রয়েছে বিদ্যুৎবরণের। রবিবার তাঁর বাড়িতে সিবিআই হানা।

বোলপুরে অনুব্রত ঘনিষ্ঠের বাড়িতে সিবিআই হানা।

বোলপুরে অনুব্রত ঘনিষ্ঠের বাড়িতে সিবিআই হানা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ১৩:৫৫
Share: Save:

এ বার ‘অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠ’ বোলপুর পুরসভার এক কর্মীর বাড়িতে হানা দিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)। শনিবার দুপুরে আচমকা সিবিআই আধিকারিকরা ‘অনুব্রত-ঘনিষ্ঠ’ বিদ্যুৎবরণ গায়েনের বাড়িতে হানা দেন। বিদ্যুৎবরণের বাড়িতে তল্লাশি শুরু হয়। কিছু ক্ষণ পর অবশ্য সিবিআই আধিকারিকরা বেরিয়ে যান।

বোলপুর পুরসভার কর্মী বিদ্যুৎবরণ। তিনি অনুব্রতর ‘ছায়াসঙ্গী’ হিসাবে পরিচিত। বোলপুরের কালিকাপুরে দোতলা বাড়ি রয়েছে তাঁর। রবিবার সেই বিদ্ৎুৎবরণের বাড়িতে দুপুর দেড়টা নাগাদ হানা দেন দুই সিবিআই আধিকারিক। একটি গাড়িতে চড়ে তাঁরা পৌঁছন ওই বাড়িতে। এর পর শুরু হয় তল্লাশি। সিবিআইয়ের দাবি, অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যার মতো বিদ্যুৎবরণও কয়েকটি সংস্থার ডিরেক্টর। তদন্তকারী সংস্থাটির আরও দাবি, বিদ্যুতের নামে বেশ কিছু সম্পত্তি রয়েছে। তল্লাশি শেষ করে দুপুর ২টোর কিছুটা পর বেরিয়ে যান সিবিআই আধিকারিকরা। যদিও তল্লাশির সময় বাড়িতে ছিলেন না বিদ্যুৎবরণ।

দিন কয়েক আগে বোলপুরেরই ‘বোম ভোলে’ চালকলে হানা দেয় সিবিআই। সেই চালকলের ভিতরে পাওয়া যায় পাঁচটি দামি গাড়ি। সেই গাড়িগুলিতে সাঁটানো ছিল ‘পশ্চিমবঙ্গ সরকার’ লেখা স্টিকার। পাওয়া যায় পাইলট কারও। গরু পাচার মামলায় অনুব্রতকে গ্রেফতারের আগে নানুরের বাসাপাড়ার তৃণমূল নেতা করিম খানের বাড়িতে তল্লাশি চালায় সিবিআই। ওই একই সময়ে তল্লাশি চালানো হয় সিউড়ির পাথর ব্যবসায়ী টুলু মণ্ডলের বাড়িতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI Anubrata Mandal Bolpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE