Advertisement
২৬ মে ২০২৪
Anubrata Mondal

Anubrata Mondal: সিবিআই-এর তলব এড়ালেন ‘অসুস্থ’ অনুব্রত মণ্ডল

জানা গিয়েছে, সিবিআই আধিকারিকদের বীরভূমের তৃণমূল জেলা সভাপতি জানান, তাঁর শরীর ভাল নয়। তাই তিনি দেখা করতে পারছেন না।

ভোট পরবর্তী হিংসা মামলায় অনুব্রতকে তলব করে সিবিআই।

ভোট পরবর্তী হিংসা মামলায় অনুব্রতকে তলব করে সিবিআই। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
 বীরভূম শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২২ ১৬:১৮
Share: Save:

ভোট পরবর্তী হিংসা মামলায় এ বার বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে তলব কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই-এর। যদিও শুক্রবার অসুস্থতার কারণ দেখিয়ে তিনি হাজিরা এড়িয়েছেন বলে খবর। জানা গিয়েছে, সিবিআই আধিকারিকদের তৃণমূল নেতা জানান, তাঁর শরীর ভাল নয়। তাই এই দিন তিনি দেখা করতে পারছেন না।

উল্লেখ্য, একুশের বিধানসভা ভোটে রাজ্যের যে সমস্ত জায়গায় হিংসার অভিযোগ তোলেন বিরোধীরা, তার মধ্যে অন্যতম বীরভূম। ভোট পরবর্তী হিংসা মামলায় হাই কোর্টের নির্দেশের পর একাধিক বার বীরভূমে এসেছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। ঘটনাক্রমে ইলামবাজারে বিজেপি কর্মী গৌরব সরকার খুনের মামলায় তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে তলব করা হয়।

বিধানসভা ভোটের ফলপ্রকাশের দিন অর্থাৎ, গত ২ মে গৌরব সরকারকে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে। ইতিমধ্যে এই খুনের মামলায় বেশ কয়েক জন অভিযুক্তকে গ্রেফতার করেছে সিবিআই। কয়েক দফায় জিজ্ঞাসাবাদ করা হয় ইলামবাজার পঞ্চায়েত সমিতির মৎস্য কর্মাধ্যক্ষ-সহ একাধিক তৃণমূল নেতাকে। এর পর বিজেপি কর্মী খুনের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয় স্বয়ং দলের জেলা সভাপতিকে। শুক্রবার দুপুরে কেন্দ্রীয় তদন্তকারীদের মুখোমুখি হতে বলা হয় তাঁকে। কিন্তু অনুব্রত জানান, তিনি অসুস্থ। তাই এখন সিবিআই দফতরে হাজির হতে পারবেন না। এ ব্যাপারে তৃণমূল জেলা সভাপতির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনও প্রতিক্রিয়া দিতে চাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal CBI Post Poll Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE