Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Bolpur Municipality

Bolpur: হোয়াটসঅ্যাপে সরাসরি অভিযোগ জানানো যাবে, নয়া উদ্যোগ বোলপুর পুরসভার

বুধবার পুরসভাতে একটি সহায়তা কেন্দ্রে উদ্বোধন করা হয়। যার নাম দেওয়া হয়েছে ‘বাংলা সহায়তা কেন্দ্র’।

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ৩০ জুন ২০২১ ২১:৫৩
Share: Save:

পুরসভার বাসিন্দাদের জন্য নয়া উদ্যোগ নিল বোলপুর পুরসভা। এ বার থেকে যে কোনও সমস্যার অভিযোগ জানানো যাবে হোয়াটসঅ্যাপের মাধ্যমে। হোয়াটসঅ্যাপ নম্বরটি হল ৯৪৩৪৩৫০৭৮৫।

বুধবার পুরসভাতে একটি সহায়তা কেন্দ্রে উদ্বোধন করা হয়। যার নাম দেওয়া হয়েছে ‘বাংলা সহায়তা কেন্দ্র’। এই কেন্দ্রের উদ্বোধন করেন পুরসভার নব নির্বাচিত চেয়ারপার্সন পর্ণা ঘোষ এবং পুরসভার উপদেষ্টা তথা প্রাক্তন ভারপ্রাপ্ত উপাচার্য সবুজকলি সেন।

চেয়ারপার্সন জানান, নবান্নের নির্দেশ মতো এই কাজ করা হচ্ছে। বোলপুর পুরসভার বাসিন্দারা হোয়াটসঅ্যাপের মাধ্যমে তাঁদের তথ্যপরিচয়-সহ অভাব অভিযোগ জানাতে পারবেন। এ ছাড়াওকোনও সরকারি প্রকল্প থেকে বঞ্চিত হচ্ছেন কি না সে কথা তাঁরা জানতে পারবেন সহায়তা কেন্দ্র থেকে।

পুরসভার উপদেষ্টা সবুজকলি সেন বলেন, “এই হোয়াটঅ্যাপ নম্বর চালু হলে বোলপুর পুরসভার বাসিন্দারা দারুণ উপকৃত হবেন। যখন খুশি সব ধরনের অভিযোগ জানাতে পারবেন তাঁরা। পুরসভার সেই অভিযোগের ভিত্তিতে সমস্যার সুরাহা করতে সক্ষম হবে।” এমনকি পুরসভার কোনও আধিকারিকের বিরুদ্ধে অভিযোগ থাকলেও তা জানাতে পারবেন পুরসভার বাসিন্দারা। এমনটাই জানিয়েছেন সবজুকলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WhatsApp Bolpur Municipality
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE