Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Purulia Police

প্রধানমন্ত্রীকে চোখের দেখা দেখতে চেয়ে অশ্বত্থ গাছের মগডালে চড়লেন যুবক! হুলস্থুল

স্থানীয়রা জানান, তাঁরা দেখেন তরতর করে গাছে উঠে যাচ্ছেন এক যুবক। প্রথমে কেউ পাত্তা দেননি। কিন্তু একটু পরে ওই যুবক জানান তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান।

গাছ থেকে যুবককে নামানোর জন্য আসে পুলিশ, রেল পুলিশ এবং দমকল বাহিনী।

গাছ থেকে যুবককে নামানোর জন্য আসে পুলিশ, রেল পুলিশ এবং দমকল বাহিনী। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১১:০৮
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চোখের দেখা দেখতে চান। কেউ যেন তাঁকে যেন সুযোগ করে দেন। এই দাবি করে একটি অশ্বত্থ গাছের মগডালে চড়ে বসলেন যুবক। তাঁকে দেখতে প্রথমে ভিড় জমে যায়। গাছ থেকে যুবককে নামাতে হিমশিম খেতে হয়। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে পুরুলিয়া রেলস্টেশন সংলগ্ন এলাকায়।

Advertisement

স্থানীয়রা জানান, সকালে তাঁরা দেখেন তরতর করে গাছে উঠে যাচ্ছেন এক যুবক। প্রথমে কেউ পাত্তা দেননি। কিন্তু একটু পরে তিনি জানান, তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান। এমন অদ্ভুত দাবি আর এই বিচিত্র কাজ দেখতে ভিড় জমে য়ায় গাছের তলায়। যদিও ওই যুবকের নাম-পরিচয় জানা যায়নি। তবে এলাকার অনেকে বলছেন, তিনি মানসিক ভাবে ভারসাম্যহীন। ঘটনাটি যে হেতু একেবারে পুরুলিয়া স্টেশনে ঢোকার মুখে, তাই ওই যুবকের এমন কীর্তি দেখতে স্টেশনে যাতায়াতকারী প্রচুর মানুষ দাঁড়িয়ে পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যায় দমকল, জিআরপি এবং পুরুলিয়া সদর থানার পুলিশ।

যুবককে গাছ থেকে নামানোর চেষ্টা করে প্রথমে ব্যর্থ হন তাঁরা। পরে ঘটনাস্থলে পৌঁছয় সিভিল ডিফেন্সের কর্মীরা। তাঁরা ওই গাছের নীচে একটা জাল পাতেন। ওই যুবকের সঙ্গে অনেক বার কথা বলে তাঁকে বুঝিয়ে সুঝিয়ে নামানোর চেষ্টা করে সফল হন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.