Advertisement
১১ মে ২০২৪
purulia

ডাইনি অপবাদকে কেন্দ্র করে পুরুলিয়ায় দুই পরিবারের সংঘর্ষ, চলল গুলি, আহত ৩

গুলিবিদ্ধ সুভাষ কুমার। নিজস্ব চিত্র।

গুলিবিদ্ধ সুভাষ কুমার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ১৭:০১
Share: Save:

ডাইনি অপবাদকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে বিবাদে গুলিচালনার ঘটনা ঘটল পুরুলিয়ায়। এই ঘটনায় এক মহিলা-সহ তিন জন গুরুতর আহত হয়েছেন। তাঁদের পুরুলিয়া দেবেন মাহাতো সদর হাসপাতাল এবং পুরুলিয়া মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে। শুক্রবার ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার টামনা থানার অন্তর্গত কোটলোই গ্রামে।

পুলিশ জানিয়েছে, পাশাপাশি বাড়ি পেরি কুমার এবং অশোক কুমারের। পেরি কুমারের স্ত্রী এবং পরিবারের অন্য সদস্যরা প্রায়ই অসুস্থ হয়ে পড়ছিলেন। এই অসুস্থতার দায় গিয়ে পড়ে প্রতিবেশী অশোক কুমারের পরিবারের উপর। পেরি কুমারের অভিযোগ ছিল, অশোক কুমারের পরিবারের ডাইনি বিদ্যার জন্যই তাঁদের বাড়ির সদস্যরা অসুস্থ হয়ে পড়ছেন। এ নিয়ে দুই পরিবারের মধ্যে বেশ কয়েক দিন ধরেই টানাপড়েন চলছিল। অশোকের অভিযোগ, তাঁর স্ত্রীকে ডাইনি বলে অপবাদ দেন পেরির পরিবারের সদস্যরা। কেন ডাইনি বলা হয়েছে তা নিয়ে প্রতিবাদ করেন অশোক। এ নিয়ে অশোকের পরিবার টামনা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার সকালে দুই পরিবারের মধ্যে বিষয়টি নিয়ে বচসা শুরু হয়। সেই বচসা এক সময় হাতাহাতিতে পৌঁছয়। অভিযোগ, সেই সময় পেরির বাড়ির এক সদস্য চৈতি কুমার আচমকাই ঘর থেকে আগ্নেয়াস্ত্র বার করে এসে অশোকের পরিবারের উপর হামলা চালায়। গুলিতে আহত হন সুভাষ কুমার নামে অশোকের পরিবারের এক সদস্য। আহত হন আরও ২ জন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে পুরুলিয়া সদর হাসপাতালে পাঠায়। জেলা পুলিশ সুপার বিশ্বজিৎ মাহাতো বলেন, “পুলিশ তদন্ত শুরু করেছে। কী কারণে এমন ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

purulia Clash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE