Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Death

Dead Body: সাইকেলে চড়ে জঙ্গলে গিয়ে আত্মহত্যা? বিষ্ণুপুরে মিলল যুগলের দেহ

মৃতদের নাম অসিত লায়েক (২৮) এবং মামণি লায়েক (২৭)। অসিতের বাড়ি তালড্যাংরা থানার উপসুল গ্রামে। মামণির বাড়ি ওন্দা থানার পুঞ্চা তেলিবেড়িয়া গ্রামে।

গাছে মিলল যুগলের ঝুলন্ত দেহ।

গাছে মিলল যুগলের ঝুলন্ত দেহ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বিষ্ণুপুর শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৭:৪০
Share: Save:

জঙ্গলের ভিতরে যুগলের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার বিষ্ণুপুর থানার বাসুদেবপুর জঙ্গলে। রবিবার স্থানীয় বাসিন্দারা জঙ্গলের ভিতর একটি আমগাছের ডালে ওই যুগলের মৃতদেহ ঝুলতে দেখেন। পরে বিষ্ণুপুর থানার পুলিশ খবর পেয়ে মৃতদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম অসিত লায়েক (২৮) এবং মামণি লায়েক (২৭)। অসিতের বাড়ি তালড্যাংরা থানার উপসুল গ্রামে। মামণির বাড়ি ওন্দা থানার পুঞ্চা তেলিবেড়িয়া গ্রামে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, প্রণয়ঘটিত কারণেই ওই যুগল আত্মহত্যা করেছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি সাইকেল উদ্ধার করেছে। পুলিশের ধারণা, অসিত এবং মামণি সাইকেলে চড়ে জঙ্গলে ঢুকেছিলেন। তার পর গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় মড়ার গ্রামের বাসিন্দা নরসেদ পাঠান বলেন, ‘‘আজ সকালে খবর পাই জঙ্গলের গাছে যুগলের মৃতদেহ ঝুলছে। যাঁরা আত্মহত্যা করেছে তাঁদের আগে এই এলাকায় কখনও দেখিনি। এই যুগলের মৃত্যুর পিছনে অন্য কোনো কারণ রয়েছে কি না, তা পুলিশের তদন্ত করে দেখা প্রয়োজন।’’

রমজান মণ্ডল নামে ওই গ্রামেরই আর এক বাসিন্দা বলেন, ‘‘দু’জনের কেউই স্থানীয় নন। তাঁরা কেন এত দূরে আত্মহত্যা করতে আসবেন তা নিয়ে সন্দেহ তৈরি হয়েছে। যুগলের মৃত্যু নিছক আত্মহত্যা না কি খুন, পুলিশ তা তদন্ত করে দেখুক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE