Advertisement
০২ মে ২০২৪
Death

দু’হাত বাঁধা, কলসি ঝুলছে গলা থেকে, রামপুরহাটে খাল থেকে উদ্ধার বৃদ্ধার দেহ

মৃতের নাম অণিমা মণ্ডল। তাঁর বাড়ি বীরভূমের রামপুরহাট থানার চকমণ্ডলা গ্রামে। বৃহস্পতিবার সকালে চকমণ্ডলা গ্রামের সেচ খালের জলে তাঁর দেহ দেখতে পান গ্রামবাসীরা।

Dead body of an old woman recovered fron canal at Rampurhat of Birbhum

এই খাল থেকে পাওয়া যায় বৃদ্ধার দেহ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১০:৫৯
Share: Save:

পরনের শাড়ি দিয়ে দু’হাত বাঁধা। গলায় গামছা দিয়ে বাঁধা কলসি। এমন অবস্থায় সেচ খাল থেকে উদ্ধার হল এক বৃদ্ধার মৃতদেহ। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে বীরভূমের রামপুরহাটে। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম অণিমা মণ্ডল। তাঁর বাড়ি বীরভূমের রামপুরহাট থানার চকমণ্ডলা গ্রামে। বৃহস্পতিবার সকালে চকমণ্ডলা গ্রামের সেচ খালের জলে তাঁর দেহ দেখতে পান গ্রামবাসীরা। তাঁরা পুলিশে খবর দেন। রামপুরহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অণিমার ছেলে করুণাসিন্ধু মণ্ডল পেশায় রেশন ডিলার। প্রতিবেশীদের সূত্রে জানা গিয়েছে, গত কয়েক দিন ধরে ছেলে এবং বৌমার সঙ্গে মনোমালিন্য চলছিল অণিমার। বৃহস্পতিবার ভোরে তিনি প্রাতর্ভ্রমণে বার হয়েছিলেন। তার পর আর বাড়ি ফেরেননি।

বৃহস্পতিবার সকাল হতেই স্থানীয় বাসিন্দারা খালের জলে তাঁর দেহ ভাসতে দেখেন। এর পর তাঁরা পুলিশে খবর দেন। রামপুরহাট থানার পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজে। পুলিশের প্রাথমিক অনুমান, পারিবারিক অশান্তির কারণে তিনি আত্মঘাতী হয়ে থাকতে পারেন। তবে কী ভাবে তিনি নিজের দু’হাত বাঁধলেন তা খতিয়ে দেখা হচ্ছে। তাঁর ছেলে এবং পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death dead body police Rampurhat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE