Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Truck Fire

নলহাটিতে জাতীয় সড়কে পাথরবোঝাই ডাম্পারে আগুন, আহত চালক, সহকারী, স্তব্ধ যান চলাচল

শনিবার গভীর রাতে নলহাটি থেকে পাথরবোঝাই করে ডাম্পারটি মোড়গ্রামের দিকে যাচ্ছিল। সেই সময় ডাম্পারটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় লোহাপুর ফাঁড়ির পুলিশ। খবর যায় দমকলে।

নলহাটিতে ভস্মীভূত ডাম্পার।

নলহাটিতে ভস্মীভূত ডাম্পার। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নলহাটি শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ১১:২৯
Share: Save:

আগুনে ভস্মীভূত হয়ে গেল পাথরবোঝাই একটি ডাম্পার। বীরভূমের নলহাটি থানা তিলোরা সেতুর উপর ঘটনাটি ঘটেছে রানিগঞ্জ-মোড়গ্রাম ১৪ নম্বর জাতীয় সড়কের উপর। জখম ডাম্পারের চালক এবং খালাসি। তাঁদের উদ্ধার করে স্থানীয় লোহাপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করানো হয়েছে।

জানা গিয়েছে, শনিবার গভীর রাতে নলহাটি থেকে পাথরবোঝাই করে ডাম্পারটি মোড়গ্রামের দিকে যাচ্ছিল। সেই সময় আচমকাই ডাম্পারটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় লোহাপুর ফাঁড়ির পুলিশ। খবর দেওয়া হয় দমকলে। রামপুরহাট থেকে দমকলের দু’টি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় জাতীয় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে আগুনে ভস্মীভূত ডাম্পারটি সরিয়ে নেওয়া হলে যান চলাচল স্বাভাবিক হয়।

কী ভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিক ভাবে দমকলের অনুমান, শর্ট সার্কিট থেকেই ডাম্পারে আগুন ধরে যায়। তবে, এখনও পর্যন্ত তা নিয়ে নিশ্চিত ভাবে কিছু জানায়নি দমকল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Brigade police National Highway
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE