Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tapan Kandu Murder

Jhalda Congress Councillor Murder: তোকে তৃণমূলে আসতেই হবে! ‘তপনকে হুমকি ফোন’-এর নতুন অডিয়ো প্রকাশ্যে আনল পরিবার

অডিয়ো ক্লিপে তপনের সঙ্গে অমল কান্দু নামে এক স্থানীয় তৃণমূল কর্মীর বাদানুবাদ হয়েছিল বলে পরিবারের দাবি। মঙ্গলবার সেই অডিয়ো প্রকাশ্যে এল।

তপন কান্দু হত্যাকাণ্ডে প্রকাশ্যে নতুন অডিয়ো।

তপন কান্দু হত্যাকাণ্ডে প্রকাশ্যে নতুন অডিয়ো। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২২ ১৩:৫৩
Share: Save:

ঝালদায় কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু খুনে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে হাই কোর্ট। তার ২৪ ঘণ্টার মধ্যে নিহত তপনকে ‘হুমকি’ ফোনের নতুন অডিয়ো ক্লিপ প্রকাশ্যে আনল তাঁর পরিবার। দাবি করা হয়েছে, ওই অডিয়ো ক্লিপে ঝালদার এক তৃণমূল কর্মী হুমকি দিয়েছেন তপনকে। যদিও অডিয়ো ক্লিপের সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।
ওই অডিয়ো ক্লিপে তপনের সঙ্গে অমল কান্দু নামে এক স্থানীয় তৃণমূল কর্মীর বাদানুবাদ হয়েছিল বলে পরিবারের দাবি। ওই অডিয়োয় তপনের উদ্দেশে এক ব্যক্তিকে বলতে শোনা যায়, ‘‘কালকে তুমিও তৃণমূল হবে। তোকে তৃণমূলে আসতেই হবে। কেন মাথা খারাপ করছিস? তোর প্রেসার, সুগার বাড়ছে। চুপচাপ থাক।’’ পরিবারের অভিযোগ, ওই কণ্ঠস্বর তৃণমূলকর্মী অমলের।

যদিও অভিযুক্ত তৃণমূলকর্মী অমলের কথায়, ‘‘আমি স্বীকার করছি ওটা আমার গলা। কিন্তু যে ভাবে ওরা বলছে, সে ভাবে আমি বলিনি। পার্টি অফিসে অনেকে বলত, ‘তপন’দা তৃণমূলে আসবে।’ সে কথাই আমি বলেছি।’’ ঝালদা-কাণ্ডে একের পর এক অডিয়ো প্রকাশ্যে এসেছে। এই অডিয়ো ক্লিপ সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হবে বলে তপনের পরিবার সূত্রে জানা গিয়েছে।

তপন কান্দু খুনের ঘটনায় এর আগেও একাধিক অডিয়ো ক্লিপ প্রকাশ্যে এসেছে। তার একটি নিয়ে কান্দু পরিবারের দাবি ছিল, সেটি ঝালদা থানার আইসি-র সঙ্গে তপনের ভাইপো মিঠুনের কথোপকথন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tapan Kandu Murder Jhalda Audio Clip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE