Advertisement
০২ মে ২০২৪
Truck Accident

ট্রাকের ধাক্কা, যুবতীর মৃত্যুতে পথ অবরোধ

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বোলপুরের একটি বস্ত্র বিপণিতে কাজ করতেন মন্দিরা। এ দিন বিকেলে বাড়ি থেকে সাইকেলে দোকানে যাচ্ছিলেন।

দুর্ঘটনার পরে অবরোধ। অবস্থা স্বাভাবিক করতে এসেছে পুলিশ। সোমবার লালপুলের কাছে।

দুর্ঘটনার পরে অবরোধ। অবস্থা স্বাভাবিক করতে এসেছে পুলিশ। সোমবার লালপুলের কাছে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ০৯:৫৭
Share: Save:

ডাম্পারের ধাক্কায় সাইকেল আরোহী যুবতীর মৃত্যু ঘিরে উত্তেজনা ছড়াল বোলপুর শহরে। সোমবার বিকেলে ঘটনাটি ঘটে লালপুল মোড়ের কাছে, মকরমপুর যাওয়ার রাস্তায়। পুলিশ জানিয়েছে মৃতের নাম মন্দিরা মাজি (২৬)। তাঁর বাড়ি মকরমপুরের বাগানপাড়া এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বোলপুরের একটি বস্ত্র বিপণিতে কাজ করতেন মন্দিরা। এ দিন বিকেলে বাড়ি থেকে সাইকেলে দোকানে যাচ্ছিলেন। লালপুলের কাছে উল্টো দিক থেকে আসা একটি ট্রাক মন্দিরাকে ধাক্কা মারে। রাস্তায় ছিটকে পড়েন মন্দিরা। স্থানীয়রা বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা জানান, মন্দিরার মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পরেই এলাকায় উত্তেজনা ছড়ায়। বোলপুর-মকরমপুর রাস্তায় পরপর গাড়ি দাঁড় করিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন এলাকার মানুষ। যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে বোলপুর থানার বাহিনী এলে পুলিশকে ঘিরেও বিক্ষোভ হয়।

স্থানীয়দের দাবি, দুর্ঘটনা এই প্রথম নয়। বোলপুর থেকে কঙ্কালীতলা হয়ে লাভপুর যাওয়ার এই রাস্তাটি দীর্ঘদিন ধরেই বেহাল। অথচ প্রতিদিন যানবাহনের চাপ বাড়ছে রাস্তার উপরে। সারা বছর অসংখ্য পর্যটক যাতায়াত করেন এই রাস্তা দিয়ে। সম্প্রতি ওই রাস্তার উপরে টোটো উল্টে গুরুতর আহত হয়েছেন যাত্রী থেকে শুরু করে পড়ুয়ারা। কিন্তু, রাস্তা সারাইয়ের প্রশাসনের কোনও উদ্যোগ নেই বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দা বিশ্বরূপ দাস, রাজা রায়রা বলেন, “বারবার এই রাস্তায় দুর্ঘটনা ঘটেছে। পুরসভা ও প্রশাসনের বিভিন্ন জায়গায় জানিয়েও সুরাহা হয়নি। বারবার প্রতিশ্রুতি দেওয়া হলেও কাজের কাজ কিছু হয়নি।।’’ স্থানীয়দের একাংশের অভিযোগ, অতিরিক্ত পণ্যবাহী ডাম্পার, ট্রাক এই রাস্তা দিয়ে রোজ যাচ্ছে। পুলিশ কিছু করছে না।

যদিও পুলিশের আশ্বাসে রাত আটটা নাগাদ অবরোধ তুলে নেন স্থানীয়রা। মহকুমাশাসক (বোলপুর) অয়ন নাথ বলেন, “রাস্তাটি পূর্ত দফতরের অধীনে। তাদের বারবার বলা সত্ত্বেও বিভিন্ন কারণে তারা রাস্তার কাজ এখনও শুরু করতে পারেনি। দ্রুত যাতে কাজ শুরু হয়, তার ব্যবস্থা করা হবে । ”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bolpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE