Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Purulia Police

প্রেম দিবসে স্ত্রীকে সতীন ‘উপহার’ স্বামীর! সন্তান কোলে পুলিশের দ্বারস্থ পুরুলিয়ার বধূ

স্বামী এবং শ্বশুরবাড়ির মারধরের চোটে ঝাড়খণ্ডে মামার বাড়িতে আশ্রয় নেন বধূ। সেখানেই তিনি খবর পান যে, স্বামী আবার একটি বিয়ে করে ফেলেছেন। এর পরই থানায় যান ওই বধূ।

Man allegedly remarried ahead of Valentine\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s Day and wife complained to the Police Station

প্রেম দিবসের আগে দ্বিতীয় বিয়ে করলেন স্বামী। অভিযোগ নিয়ে পুলিশের কাছে প্রথম স্ত্রী। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:১৬
Share: Save:

১৪ ফেব্রুয়ারি ‘ভ্যালেন্টাইন্স ডে’। প্রেম দিবসের আগে স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ করে পুলিশের দ্বারস্থ হলেন স্ত্রী। অভিযোগ, তাঁকে শারীরিক এবং মানসিক ভাবে অত্যাচার করে ঘর ছাড়তে বাধ্য করেছেন স্বামী। তার পর নতুন বৌ নিয়ে ঘরে ঢুকেছেন তিনি।

পুরুলিয়ার বাঘমুন্ডি থানার নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা জবুনা মণ্ডল। তিনি জানান, পরিতোষ মণ্ডলের সঙ্গে তাঁর বিয়ে হয়েছে ২০১৪ সালে। বিয়ের প্রথম প্রথম সব ঠিকই ছিল। কিন্তু বিয়ের বছর পাঁচেকের মধ্যে পর পর দু’টি কন্যাসন্তানের জন্ম দেওয়ায় তাঁর উপর অত্যাচার শুরু করেন স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন। বধূর অভিযোগ, ‘‘স্বামী, শাশুড়ি এবং ননদ তাঁর উপরে শারীরিক এবং মানসিক নির্যাতন করেন। গত কয়েক দিন ধরে অত্যাচারের পরিমাণ বাড়তে থাকে। বাপের বাড়ি থেকে লাখ খানেক টাকা আনতে জোর করা হত।’’ অত টাকা কোথায় পাবেন? এই প্রশ্ন করলেই নাকি গত ৩১ জানুয়ারি মাঝরাতে তাঁকে বেদম মারধর করেন স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন। এমনকি, প্রাণনাশের হুমকি দেওয়া হয়। ভয় পেয়ে ঝাড়খণ্ডে মামার বাড়িতে আশ্রয় নেন বধূ। সেখানেই তিনি খবর পান যে, স্বামী আবার একটি বিয়ে করে ফেলেছেন।

সোমবার বাঘমুন্ডি থানায় হাজির হন বধূ। স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পুলিশ সূত্রে খবর, নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE