Advertisement
২৬ এপ্রিল ২০২৪
killing

ঝগড়া বাড়তেই লাঠির আঘাত, অস্ত্রের কোপ, দাম্পত্য কলহের মাঝেই লুটিয়ে পড়লেন স্ত্রী, ধৃত স্বামী

বলরামের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন, তাঁরই ভাইয়ের স্ত্রী জানকি শবর। বুধবার দুপুরে পুঞ্চা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন জানকি।

 wife killed by husband in domestic violence.

বলরামের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন, তাঁরই ভাইয়ের স্ত্রী। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
পুঞ্চা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:০৯
Share: Save:

গভীর রাতে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি চলছিল। সেই অশান্তি বাড়তেই স্ত্রীকে মারধর করতে শুরু করলেন স্বামী। প্রথমে লাঠি দিয়ে যথেচ্ছ পিটুনি। তার পর লোহার ধারালো অস্ত্র। সেই অস্ত্রেরই পর পর কোপে গুরুতর জখম হয়ে মৃত্যু হল স্ত্রীর। এমনই অভিযোগ জানিয়ে একটি মামলা দায়ের হয়েছে পুরুলিয়ার পুঞ্চা থানায়।

ঘটনাটি ঘটে মঙ্গলবার রাতে পুঞ্চা থানা এলাকার দামোদরপুর গ্রামের শবর পাড়ায়। ওই এলাকার বাসিন্দা বলরাম শবর এবং তাঁর স্ত্রী লক্ষ্মী শবরের মধ্যে মাঝরাতে দাম্পত্য কলহ শুরু হয় বলে অভিযোগ। পুলিশ বুধবার ভোরে এ ব্যাপারে খবর পেয়ে বলরামের বাড়িতে আসে। লক্ষ্মীকে উদ্ধার করে নিয়ে যায় পুঞ্চার গ্রামীণ স্বাস্থ্য কেন্দ্রে। সেখানেই চিকিৎসকেরা লক্ষ্মীকে দেখে তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

the accused husband Balaram Shabar After Arrest.

গ্রেফতারির পর বলরাম শবর। নিজস্ব চিত্র।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, নিহত লক্ষ্মীর বয়স ৪৫। তাঁর মাথার এক দিকে এবং শরীরের অন্যত্রও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তবে লক্ষ্মীর সঙ্গে তাঁর স্বামী বলরামের কী নিয়ে অশান্তি চলছিল, তা জানা যায়নি। পুলিশ বলরামকে গ্রেফতার করেছে।

বলরামের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন তাঁরই ভাইয়ের স্ত্রী জানকি শবর। বুধবার দুপুরে পুঞ্চা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন জানকি। তিনি জানিয়েছেন, দাম্পত্য কলহের জেরে লক্ষ্মীকে কুপিয়ে খুন করেছে তাঁর স্বামী বলরামই। জানকির অভিযোগের প্রেক্ষিতেই বুধবার রাতে বলরামকে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার পুরুলিয়া জেলা আদালতেও তোলার কথা তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE