Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Anubrata Mondal

Post poll violence in West Bengal: ‘ভোট পরবর্তী হিংসা’-র রিপোর্টে দুই অনুব্রত ঘনিষ্ঠের নাম, বিড়ম্বনায় জেলা তৃণমূল

রিপোর্টে বীরভূম জেলাকেই সব চেয়ে সন্ত্রাস কবলিত এলাকা হিসেবে তুলে ধরেছে কমিশন। সেই সঙ্গে পুলিশের ভূমিকা নিয়েও তোলা হয়েছে প্রশ্ন।

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বীরভূম শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ০০:৫৭
Share: Save:

কলকাতা হাই কোর্টে জাতীয় মানবাধিকার কমিশনের জমা দেওয়া ‘ভোট পরবর্তী হিংসা’-র রিপোর্ট নিয়ে বিড়ম্বনায় বীরভূমের জেলা তৃণমূল। রিপোর্টে উঠে এসেছে অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ তৃণমূল নেতাদের নাম। তাঁদের এক জন আবার জেলা পরিষদের কর্ম্যাধক্ষ।

রিপোর্টে বীরভূম জেলাকেই সব চেয়ে সন্ত্রাস কবলিত এলাকা হিসেবে তুলে ধরেছে কমিশন। সেই সঙ্গে পুলিশের ভূমিকা নিয়েও তোলা হয়েছে প্রশ্ন। কমিশনের তদন্তকারী কমিটির দাবি, বীরভূম জেলায় প্রায় ৩১৪টি অভিযোগ জমা পড়েছে। অভিযুক্ত হিসেবে তিন জন তৃনমূল নেতার নাম উল্লেখ করা হয়েছে। তাঁদের মধ্যে রয়েছেন অনুব্রত-ঘনিষ্ঠ বলে পরিচিত বোলপুর-নানুর এলাকার বীরভূম জেলা পরিষদের কর্ম্যাধক্ষ কেরিম খান এবং নানুর বিধানসভার কঙ্কালীতলা এলাকার নেতা সেখ মামন। আর রয়েছে তৃনমূল নেতা পঞ্চানন খানের নাম।

উল্লেখ্য, নির্বাচনের পরে বীরভূম জেলায় সন্ত্রাস বিশেষ হয়নি বলে দাবি করেছিলেন বীরভূমের জেলা পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal Post Poll Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE