Advertisement
১৮ মে ২০২৪
Birbhum

ভোটের আগে আগ্নেয়াস্ত্র এবং বোমা তৈরির মশলা উদ্ধারে চাঞ্চল্য বীরভূমের সদাইপুরে, গ্রেফতার এক

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে সদাইপুর থানার পুলিশ সাহাপুর গ্রামে সবুরের বাড়িতে হানা দেয়। বাড়ির একটি জায়গা থেকে উদ্ধার হয় বন্দুক, এক রাউন্ড গুলি এবং বোমা তৈরির মশলা।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সদাইপুর শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১৩:১৪
Share: Save:

লোকসভা ভোটের আগে প্রায় প্রতি দিনই বোমা উদ্ধার হচ্ছে বীরভূমের নানা প্রান্তে। এ বার আগ্নেয়াস্ত্র-সহ বোমা তৈরির মশলা উদ্ধার হল। শনিবার ঘটনাটি ঘটেছে বীরভূমের সদাইপুর থানার সাহাপুর গ্রামে। পুলিশ সূত্রে খবর, গোপন সূত্রে খবর পেয়ে একটি বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র এবং বোমা তৈরির মশলা উদ্ধার করেছে তারা। যে বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র এবং বোমা তৈরির মশলা উদ্ধার হয়েছে, সেই বাড়ির মালিকের নাম শেখ সবুর। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে সদাইপুর থানার পুলিশ সাহাপুর গ্রামে সবুরের বাড়িতে হানা দেয়। বাড়ির একটি জায়গা থেকে উদ্ধার হয় স্থানীয় ভাবে তৈরি একনলা বন্দুক, এক রাউন্ড গুলি এবং বোমা তৈরির মশলা।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

লোকসভা নির্বাচনের আগে ওই ব্যক্তি বন্দুক ও বোমা তৈরির মশলা কী উদ্দেশ্যে বাড়িতে রেখেছিলেন, কার কাছ থেকে ওগুলো পেয়েছিলেন, এ সব জানতে তদন্ত করেছে পুলিশ। তা ছাড়া এই ঘটনার সঙ্গে আর কে কে যুক্ত রয়েছেন এবং কোনও রাজনৈতিক রং রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখছে সদাইপুর থানার পুলিশ।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

অন্য বিষয়গুলি:

Birbhum arrest Crime Lok Sabha Election 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE