Advertisement
১১ মে ২০২৪
arrest

Arrest: আগ্নেয়াস্ত্র ও নগদ টাকা-সহ দুষ্কৃতী গ্রেফতার, ধৃতের বাড়ি সেই বগটুইয়ে

রবিবার গভীররাতে রানিগঞ্জ-মোড়গ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কে রামপুরহাট থানার মনসুবা মোড় সংলগ্ন এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে।

ধৃত আঙুর শেখ।

ধৃত আঙুর শেখ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ১৫:১৫
Share: Save:

আগ্নেয়াস্ত্র এবং নগদ টাকা-সহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে, বীরভূমের রামপুরহাটে। ধৃত বগটুই এলাকার পূর্বপাড়ার বাসিন্দা। কয়েক আগে তৃণমূল নেতা ভাদু শেখ খুন এবং তার পরে গ্রামে অগ্নিসংযোগের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠেছিল বগটুই।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার গভীররাতে রানিগঞ্জ-মোড়গ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কে রামপুরহাট থানার মনসুবা মোড় সংলগ্ন এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম আঙুর শেখ। তার কাছে তল্লাশি চালিয়ে মিলেছে একটি গুলি ভর্তি আগ্নেয়াস্ত্র এবং নগদ ৬৫ হাজার টাকা পাওয়া গিয়েছে। পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে রবিবার রাতে অভিযান চালায়। সেই অভিযানে গ্রেফতার হন ওই যুবক।

পুলিশ ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে। জাতীয় সড়কে এর আগে কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ধৃত তেমন কোনও চক্রের সঙ্গে জড়িত কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Arms police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE