Advertisement
০৪ মে ২০২৪
Woman's body recovered

ইটভাঁটার পাশে ঝোপে পড়ে মহিলার অর্ধনগ্ন দেহ, গলায় কালশিটে, পোশাক অবিন্যস্ত, বীরভূমে চাঞ্চল্য

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, শ্বাসরোধ করে খুন করা হয়েছে মহিলাকে। সে জন্য গলায় দড়ি জাতীয় কিছু দিয়ে শক্ত করে প্যাঁচানো হয়েছিল। তা থেকেই মৃত্যু। মৃতার গলায় সেই দাগ অত্যন্ত স্পষ্ট।

representative image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মল্লারপুর শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১০:৪৩
Share: Save:

পরিত্যক্ত অবস্থায় এক মহিলার অর্ধনগ্ন দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য বীরভূম জেলার মল্লারপুরে। একটি পরিত্যক্ত স্থানে মহিলার দেহ পড়ে ছিল। সকালে স্থানীয়রা দেহ দেখে চমকে উঠে পুলিশে খবর দেন। মৃতের শরীরে কালশিটের দাগ রয়েছে বলে প্রাথমিক ভাবে জানিয়েছে পুলিশ। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ পরিষ্কার হবে।

গ্রামবাংলায় ভোরের আলো ফুটেছে সদ্য। ক্ষেতের কাজে বেরিয়ে মল্লারপুর থানা এলাকার অন্তর্গত খরাসিমপুর গ্রামের মানুষ দেখতে পান, পরিত্যক্ত ইটভাঁটার পাশে জঙ্গলের মধ্যে পড়ে রয়েছে কিছু। সামনে গেলে বুঝতে পারেন, অর্ধনগ্ন অবস্থায় পড়ে রয়েছে এক মহিলার দেহ। চমকে ওঠেন সকলে। খবর যায় মল্লারপুর থানায়। পুলিশ এসে দেহটি উদ্ধার করে। মৃতার গলায় কালশিটের দাগ রয়েছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, শ্বাসরোধ করে সম্ভবত খুন করা হয়েছে মহিলাকে। সে জন্য গলায় দড়ি জাতীয় কিছু দিয়ে শক্ত করে প্যাঁচানো হয়েছিল। তা থেকেই মৃত্যু। মৃতার গলায় সেই দাগ অত্যন্ত স্পষ্ট।

স্থানীয়রা সেই দৃশ্য দেখে চমকে উঠেছেন। মহিলা স্থানীয় নন। তিনি কোথা থেকে এলেন, কেউ খুন করে তাঁকে এখানে ফেলে গেল কি না, তা নিয়েই আলোচনা চলছে গ্রামে। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামপুরহাট সরকারি মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে পাঠিয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে পুলিশ জানিয়েছে। পুলিশ মহিলার পরিচয় জানার চেষ্টা করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE