Advertisement
১৬ মে ২০২৪
Sandeshkhali Row

সন্দেশখালিকাণ্ডে গ্রেফতার আইএসএফ নেত্রী আয়েশা বিবি, মিনাখাঁ থেকে ধরল পুলিশ

এর আগে সন্দেশখালিতে গোলমাল পাকানোর অভিযোগে সিপিএমের প্রাক্তন বিধায়ক নিরাপদ সর্দার এবং বিজেপি নেতা বিকাশ সিংহকে গ্রেফতার করেছে পুলিশ। ধরা পড়েছেন তৃণমূলের উত্তম সর্দার, শিবু হাজরাও।

Image of ISF leader Ayesha Bibi

পুলিশের হাতে গ্রেফতার আইএসএফ নেত্রী আয়েশা। — ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সন্দেশখালি শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ১০:১২
Share: Save:

সন্দেশখালিকাণ্ডে এ বার গ্রেফতার আইএসএফ নেত্রী আয়েশা বিবি। শনিবার রাতে মিনাখাঁ থেকে আয়েশাকে গ্রেফতার করে পুলিশ। তিনি ওই এলাকারই বাসিন্দা। রবিবার তাঁকে বসিরহাট মহকুমা আদালতে তুলে নিজেদের হেফাজতে চাইবে পুলিশ।

এর আগে সন্দেশখালিতে গোলমালের অভিযোগে সিপিএমের প্রাক্তন বিধায়ক নিরাপদ সর্দার, বিজেপি নেতা বিকাশ সিংহকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি, গ্রেফতার করা হয়েছে তৃণমূল নেতা উত্তম সর্দার, শিবপ্রসাদ ওরফে শিবু হাজরা। কিন্তু এখনও অধরা শাহজাহান শেখ। একই সঙ্গে বেপাত্তা তাঁর ভাই সিরাজুদ্দিন ওরফে সিরাজ ডাক্তারও। এই পরিস্থিতিতে সন্দেশখালিতে গোলমাল পাকানোর অভিযোগে গ্রেফতার হলেন আইএসএফ নেত্রী। চলতি মাসে সন্দেশখালিতে একাধিক অভিযোগে মামলা রুজু করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, সন্দেশখালির গ্রামবাসীদের প্ররোচনা দিয়ে বিক্ষোভ করানোর অভিযোগ এবং এলাকায় শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে আয়েশাকে।

রবিবার সকালে ধর্মতলার একটি বিলাসবহুল হোটেল থেকে বেরিয়ে সন্দেশখালির উদ্দেশে রওনা দেয় একটি ‘ফ্যাক্ট ফাইন্ডিং টিম’। কিন্তু ১৪৪ ধারা জারি থাকার কথা বলে সন্দেশখালি যাওয়ার আগে ভোজেরহাটে তাঁদের আটকে দেয় পুলিশ। এই দলে রয়েছেন এক প্রাক্তন বিচারপতি এবং বিভিন্ন রাজ্যের আমলারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest CPM TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE