Advertisement
২৪ জুলাই ২০২৪
police beaten

Police Beaten: বাসে অসভ্যতার প্রতিবাদ, পুলিশকর্মীকে মারার অভিযোগ মত্ত যুবকদের বিরুদ্ধে

আক্রান্ত পুলিশকর্মীর নাম মোহাম্মদ শাহজাহান। তিনি বীরভূমের সদাইপুর থানায় কর্মরত।

আহত পুলিশকর্মী মোহাম্মদ শাহজাহান।

আহত পুলিশকর্মী মোহাম্মদ শাহজাহান। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নানুর শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ১২:২৫
Share: Save:

চলন্ত বাসে অসভ্যতা করছিলেন বেশ কয়েক জন মত্ত যুবক। তার প্রতিবাদ করে মার খেতে হল এক পুলিশকর্মীকে। রবিবার দুপুরে ঘটনাটি ঘটেছে বীরভূমের নানুর থানা এলাকায়। মত্তদের মারে নাকও ফেটেছে ওই পুলিশকর্মীর। তাঁর অভিযোগ, নানুর থানার পুলিশ তাঁর অভিযোগ নিতে গড়িমসি করেছে।

জানা গিয়েছে, আক্রান্ত পুলিশকর্মীর নাম মোহাম্মদ শাহজাহান। তিনি বীরভূমের সদাইপুর থানায় কর্মরত। তাঁর বাড়ি নানুরের বালিগুনি গ্রামে। বোলপুরের মহকুমা হাসপাতালে মোহাম্মদের এক আত্মীয় ভর্তি রয়েছেন। ডিটটি সেরে রবিবার দুপুরে আত্মীয়কে দেখতে বোলপুর হাসপাতালে এসেছিলেন তিনি। সেখান থেকে বাড়ি ফেরার পথেই ঘটেছে এই ঘটনা।

ওই পুলিশকর্মী জানিয়েছেন, বাসের মধ্যে অশান্তি করছিলেন এক দল মত্ত যুবক। বাসের মধ্যেই সিগারেট খাওয়ার পাশাপাশি গালিগালাজ করছিলেন তাঁরা। তার প্রতিবাদ করাতেই অভিযুক্তেরা ঘু্সি মারেন মোহাম্মদকে। আঘাতে নাক-মুখ থেকে রক্ত বের হতে থাকে। তাঁর চশমা এবং মোবাইল ভেঙে দেওয়া হয়েছে বলে অভিযোগ ওই পুলিশকর্মীর। আক্রান্ত অবস্থায় নানুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা করান তিনি। তার পর পুলিশকে গোটা ঘটনা জানালে পুলিশ অভিযোগ নিতে গড়িমসি করেছে বলে জানিয়েছেন মোহাম্মদ। তিনি জানিয়েছেন, নানুর থানা থেকে তাঁকে ১০০ ডায়াল করে অভিযোগ নথিভুক্ত করতে বলা হয়। ঘটনায় মুষড়ে পড়েছেন ওই পুলিশকর্মী।

ঘটনা নিয়ে বোলপুরের মহকুমা পুলিশ আধিকারিক অভিষেক রায় বলেছেন, ‘‘নানুরে পুলিশকর্মী আক্রান্ত হওয়ার ঘটনায় ওই পুলিশকর্মীর কাছ থেকে একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। ঘটনার তদন্তও শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police beaten Nanur Drunk Youth
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE