Advertisement
১১ মে ২০২৪
Gang Rape

Gang rape: জঙ্গলে কাঠ কুড়োতে গিয়ে গণধর্ষণের শিকার পুরুলিয়ার তরুণী, গ্রেফতার দুই অভিযুক্ত

বুধবার ধৃতদের পুরুলিয়া জেলা আদালতে তোলা হলে বিচারক অভিযুক্তদের তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

ধৃত দুই অভিযুক্ত।

ধৃত দুই অভিযুক্ত। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ১৭:৪৩
Share: Save:

জঙ্গলে কাঠ কুড়োতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছিলেন এক তরুণী। এই ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুরুলিয়ার হুড়া থানার পুলিশ। বুধবার ধৃতদের পুরুলিয়া জেলা আদালতে তোলা হলে বিচারক অভিযুক্তদের তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

হুড়া থানার পুলিশ জানিয়েছে, মোতিপুর গ্রামের পাশের জঙ্গলে সোমবার দুপুরে কাঠ কুড়োতে গিয়েছিলেন ১৯ বছরের এক তরুণী। সে সময় গোন্যাগোড়া গ্রামের দুই যুবক নয়ন বেসরা এবং শত্রুঘ্ন হেমব্রম ওই তরুণীকে একা পেয়ে তাঁকে ঘিরে ধরে। জোর করে জঙ্গলের ভিতর নিয়ে গিয়ে ধর্ষণ করে তাঁকে। তার পর নির্যাতিতাকে ফেলে রেখে পালিয়ে যায় তারা। নির্যাতিতা কোনও রকমে বাড়ি ফিরে পরিবারের লোককে জানান সে কথা।

সোমবার রাতে নির্যাতিতা হুড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বলে জানিয়েছে পুলিশ। অভিযোগের ভিত্তিতে ওই দুই যুবকের বিরুদ্ধে বলপূর্বক আটক এবং গণধর্ষণের একটি মামলা রুজু করে পুলিশ। শুরু হয় তদন্তও। মঙ্গলবার সকালে নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা করানো হয়। মঙ্গলবার রাতে অভিযুক্ত যুবকদের গ্রেফতার করে পুলিশ। বুধবার অভিযুক্তদের আদালতে তোলা হয়। পুলিশ জানিয়েছে, ধৃতদের মধ্যে এক জন পেশায় গাড়িচালক। অপর জন পরিযায়ী শ্রমিক। মাসখানেক আগে দাদার বিয়ের জন্য বাড়ি এসেছিল সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police purulia Gang Rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE