Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Rampuhat Clash

Rampurhat Clash: মুখ্যমন্ত্রীর পরেই বগটুইয়ে ডিজি, দিনেরাতে ৫৪ পুলিশের প্রহরা, গ্রামে সিসি ক্যামেরা

মনোজের সঙ্গে ছিলেন বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী-সহ অন্য আধিকারিকেরা। ডিজি নিজে গ্রামের নিরাপত্তার বিষয়টি খতিয়ে দেখেন।

বগটুইয়ে গেলেন মনোজ মালবীয়

বগটুইয়ে গেলেন মনোজ মালবীয়

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ২৪ মার্চ ২০২২ ১৯:২৮
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘুরে আসার পর বৃহস্পতিবার সন্ধ্যায় রামপুরহাটের বগটুই গ্রামে পৌঁছলেন রাজ্য পুলিশের ডিজি মনোজ মালবীয়। তাঁর সঙ্গে ছিলেন বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠী-সহ অন্য আধিকারিকেরা। ডিজি নিজে গ্রামের নিরাপত্তার বিষয়টি খতিয়ে দেখেন। বগটুইয়ের পূর্বপাড়া ও পশ্চিমপাড়ায় ঘটনাস্থলগুলি খতিয়ে দেখে জেলা পুলিশকে কড়া নির্দেশ দেন তিনি। পাশাপাশি, তাঁর উপস্থিতিতে গ্রামের বিভিন্ন জায়গায় বসানো হল সিসি ক্যামেরা।

জেলা পুলিশ সূত্রে খবর, বগটুইয়ের নিরাপত্তা ইতিমধ্যেই বাড়ানো হয়েছে। দিন ও রাত মিলিয়ে দু’দফায় ৫৪ জন করে পুলিশকর্মী গ্রামের নিরাপত্তায় থাকবেন। তাঁদের নেতৃত্বে থাকবেন ডিএসপি পদমর্যাদার এক জন আধিকারিক। গ্রাম ছেড়ে যাঁরা চলে গিয়েছেন, তাঁরা যাতে গ্রামে ফিরে আসেন পুলিশের তরফে সেই আহ্বান জানানো হয়েছে।

ঘটনাচক্রে, ডিজি বগটুইয়ে যাওয়ার দিনই রামপুরহাট থানার আইসি ত্রিদীপ প্রামাণিককে সাসপেন্ড করা হয়েছে। সাসপেন্ড করা হয়েছে রামপুরহাটের এসডিপিও সায়ন আহমেদকে। এমনকি মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেই গ্রেফতার করা হয়েছে ব্লক তৃণমূলের সভাপতি আনারুল হোসেনকে।

বগটুই পৌঁছে এ দিন গ্রামের বিভিন্ন জায়গা ঘুরে দেখেন মনোজ। তবে সংবাদমাধ্যমের সামনে তিনি কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rampuhat Clash Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE