Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Birbhum

Birbhum: স্ত্রীর সঙ্গে ঝগড়া করে শ্বশুরবাড়িতে আগুন লাগালেন জামাই! 

বৃহস্পতিবার রাতে সুস্মিতার স্বামী বাবু শ্বশুরবাড়ি যান। হঠাৎই ঘরে ঢুকে তিনি পেট্রল ছড়িয়ে আগুন লাগিয়ে দেন বলে অভিযোগ।

পেট্রল ছড়িয়ে শ্বশুরবাড়িতে আগুন লাগানোর অভিযোগ!

পেট্রল ছড়িয়ে শ্বশুরবাড়িতে আগুন লাগানোর অভিযোগ! প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ১৭ জুন ২০২২ ১৬:৩৩
Share: Save:

স্ত্রীর সঙ্গে ঝগড়া করে শ্বশুরবাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠল জামাইয়ের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে বীরভূম জেলার দক্ষিণ তিলপাড়া এলাকায়। শুক্রবার অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, বছর কয়েক আগে দক্ষিণ তিলপাড়া সংলগ্ন এলাকার সুস্মিতা বাদ্যকর ও তিলপাড়া বিদেশি পাড়ার বাসিন্দা বাবু দাসের বিয়ে হয়। কিন্তু বিয়ের পর পরই নাকি সংসারে অশান্তি হত। স্বামী-স্ত্রীর বনিবনা না হওয়ায় অন্যত্র থাকা শুরু করেন স্ত্রী। গত পাঁচ বছর ধরে সুস্মিতা আর শ্বশুরবাড়িতে থাকেন না। একটি পেট্রল পাম্পে কাজ করেন তিনি। দুই মেয়েও তাঁর সঙ্গে ভাড়াবাড়িতে থাকে। তবে সম্প্রতি তাঁর ভাই মারা যান। তার পর দক্ষিণপাড়ায় বাপের বাড়িতে গিয়ে থাকা শুরু করেন সুস্মিতা।

এর মধ্যে বৃহস্পতিবার রাতে সুস্মিতার স্বামী বাবু সেখানে যান। হঠাৎই ঘরে ঢুকে তিনি পেট্রল ছড়িয়ে আগুন লাগিয়ে দেন বলে অভিযোগ। দাউদাউ আগুনে জ্বলে ওঠে সারা বাড়ি। চাঞ্চল্য ছড়ায় এলাকায়। এর পর দমকল বাহিনীর দীর্ঘ ক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছে সমস্ত আসবাব এবং জিনিস। এমনকি, একটি মোটর বাইকও আগুনে ঝলসে গিয়েছে বলে অভিযোগ। স্ত্রী এবং শ্বশুরবাড়ির লোকজনের অভিযোগের ভিত্তিতে বাবুকে আটক করে তিলপাড়া থানার পুলিশ।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE