Advertisement
১৭ জুন ২০২৪
Tarapith hotel

তারাপীঠে হোটেল মালিককে রাস্তায় ফেলে বেধড়ক মার অতিথিদের, ফাটল মাথা, আটক দুই

হোটেলের মালিকের অভিযোগ, শনিবার দুপুরে হোটেল ছাড়ার সময় অতিথিরা হোটেলের জিনিসপত্রও সঙ্গে করে নিয়ে যাচ্ছিলেন। তাতে বাধা পেতেই মারমুখী চেহারা ধরেন তাঁরা।

সিসিটিভিতে ধরা পড়েছে মারামারির দৃশ্য।

সিসিটিভিতে ধরা পড়েছে মারামারির দৃশ্য। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তারাপীঠ শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ২১:০০
Share: Save:

তারাপীঠে এক হোটেল মালিককে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল সেই হোটেলের অতিথিদের বিরুদ্ধে। অভিযোগ, হোটেল ছেড়ে দেওয়ার সময় অতিথিরা হোটেলের জিনিসপত্রও সঙ্গে নিয়ে যাচ্ছিলেন। হোটেলের মালিক তাতে বাধা দিয়ে মার খান। ঘটনায় দুই অতিথিকে আটক করেছে পুলিশ।

ধর্মপ্রাণ মানুষের মধ্যে বীরভূমের তারাপীঠের জনপ্রিয়তা বিপুল। প্রতিদিনই বহু মানুষ এসে তারাপীঠের মন্দিরে পুজো দেন। বহু মানুষের আনাগোনার কারণে তারাপীঠে হোটেল ব্যবসা ফুলেফেঁপে উঠেছে। এই পরিস্থিতিতে এক হোটেল মালিককে মারধরের অভিযোগ উঠল অতিথিদের বিরুদ্ধে। জানা গিয়েছে, শনিবার সকালে তারাপীঠ থানা থেকে ঢিল ছোড়া দূরত্বের একটি হোটেলে ওঠেন দিল্লি থেকে আগত বেশ কয়েক জন অতিথি। মোট সাতটি ঘর ভাড়া নেন তাঁরা। কথা ছিল, শনিবার রাতে তাঁরা হোটেল থেকে ‘চেক আউট’ করবেন। কিন্তু হোটেলকর্মীদের দাবি, দুপুরেই ব্যাগপত্র নিয়ে হোটেল ছাড়েন অতিথিরা। অভিযোগ, যাওয়ার সময় হোটেলের দু’টি শীতাতপ নিয়ন্ত্রণ যন্ত্রের রিমোট কন্ট্রোল এবং ঘরের চাবি তাঁরা ফেরত দেননি। হোটেলের মালিক রিমোট এবং চাবি চাইতেই তাঁরা তাঁর উপর চড়াও হন হলে অভিযোগ। রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয় হোটেলের মালিককে। মারের চোটে মাথা ফাটে তাঁর। হোটেল মালিকের চিৎকারে আশপাশ থেকে লোকজন ছুটে এলে অতিথিরা পালানোর চেষ্টা করেন। কিন্তু কয়েক জনকে ধরে ফেলেন স্থানীয়রা।

এ দিকে, হোটেলের মালিককে রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর চিকিৎসা হয়। পুলিশ এসে দুই অতিথিকে আটক করে নিয়ে যায়। মারামারির গোটা ঘটনা ধরা পড়েছে হোটেলের বাইরে লাগানো সিসিটিভিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police CCTV
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE