Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Anubrata Mandal

Anubrata Mandal: আয়-ব্যয়ের হিসাব নিয়ে নিজাম প্যালেসে এলেন অনুব্রত মণ্ডলের আইনজীবী

মঙ্গলবার অনুব্রতকে ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় তলব করেছিল সিবিআই। বুধবার তাঁকে গরু পাচার মামলায় তলব করা হয়েছে বলে সূত্রের খবর।

অনুব্রত মণ্ডল।

অনুব্রত মণ্ডল। ফাইল চিত্র ।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২৫ মে ২০২২ ০৮:১২
Share: Save:

মঙ্গলবারের পর বুধবারও বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে তলব করল সিবিআই। মঙ্গলবার অনুব্রতকে ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় তলব করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বুধবার তাঁকে গরু পাচার মামলায় তলব করা হয়েছে বলে সূত্রের খবর। নেতার ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবারের মতো বুধবারও শারীরিক অসুস্থতার কারণে হাজিরা এড়াতে পারেন অনুব্রত। অনুব্রত না এলেও, তবে তাঁর আয়-ব্যয়ের হিসাব নিয়ে নিজাম প্যালেসে হাজির হয়েছেন অনুব্রত মণ্ডলের আইনজীবী।এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে চিকিৎসার সময় অনুব্রতকে ১৫ দিন সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দেন চিকিৎসকরা। সেই কথাই অনুব্রতের আইনজীবী সিবিআইকে জানাতে পারেন বলে সূত্র অনুযায়ী জানা গিয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার হাজিরা এড়ালেও অনুব্রতের আয়ের হিসেব আয়কর দফতরের কাছে চেয়ে পাঠিয়েছে সিবিআই। পাশাপাশি চেয়ে পাঠানো হয়েছে শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী এবং মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের আয়ের হিসাবও। এই তিন নেতার কাছে সিবিআই আগেই তাঁদের আয়ের নথি চেয়ে পাঠিয়েছিল। বেশ কিছু নথি জমাও দেন তাঁরা। সূত্রের খবর, এই দুই নথি মিলিয়ে দেখার জন্য কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার এই পদক্ষেপ। তাঁদের আয় সংক্রান্ত নথিতে অসঙ্গতি রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখতে চাইছে সিবিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mandal CBI Summon Cattle Smuggling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE