Advertisement
০৩ মে ২০২৪
Sujata Mondal

বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ, বাঁকুড়ায় দুর্ঘটনার কবলে সুজাতা মণ্ডলের গাড়ি

পঞ্চায়েত ভোটে জয়পুরের জেলা পরিষদের ৪৪ নম্বর আসনে তৃণমূলের টিকিটে প্রার্থী হয়েছেন সুজাতা। শুক্রবার তিনি উত্তরবাড় পঞ্চায়েত এলাকায় প্রচারে গিয়েছিলেন।

দুর্ঘটনার কবলে পড়ল তৃণমূলের নেত্রী সুজাতা মণ্ডলের গাড়ি।

দুর্ঘটনার কবলে পড়ল তৃণমূলের নেত্রী সুজাতা মণ্ডলের গাড়ি। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ১৭:৪৬
Share: Save:

দুর্ঘটনার কবলে পড়ল তৃণমূলের নেত্রী সুজাতা মণ্ডলের গাড়ি। শুক্রবার বাঁকুড়ার উত্তরবাড় পঞ্চায়েত এলাকায় ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে খবর, একটি মোটরবাইকের সঙ্গে সংঘর্ষ হয় সুজাতার গাড়ির। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় জয়পুর থানার পুলিশ।

পঞ্চায়েত ভোটে জয়পুরের জেলা পরিষদের ৪৪ নম্বর আসনে তৃণমূলের টিকিটে প্রার্থী হয়েছেন সুজাতা। শুক্রবার তিনি উত্তরবাড় পঞ্চায়েত এলাকায় প্রচারে গিয়েছিলেন। দুপুরে সুজাতার গাড়ি নিয়ে দলীয় কার্যালয়ে যাচ্ছিলেন তাঁর গাড়িচালক এবং দেহরক্ষী। সেই সময়েই দুর্ঘটনা ঘটে। মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয় সূত্রে দাবি, এই ঘটনায় জখম হয়েছেন দুই বাইকচালক। তাঁদের জয়পুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সুজাতা অবশ্য গাড়িতে ছিলেন না। তাঁর গাড়িচালক এবং তাঁর দেহরক্ষীও সুস্থই আছেন।

এই ঘটনার পরেই সুজাতার সঙ্গে যোগাযোগ করে আনন্দবাজার অনলাইন। তিনি বলেন, ‘‘আমি গাড়িতে ছিলাম না। আমার কিছু হয়নি। আমার গাড়িচালক এবং দেহরক্ষীও সুস্থই আছেন। তবে গাড়িটার সামান্য ক্ষতি হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sujata Mondal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE