Advertisement
১৬ জুন ২০২৪
Son of TMC leader accused of Gangrape

স্কুল থেকে ফেরার পথে নবম শ্রেণির ছাত্রীকে ‘গণধর্ষণ’, ধৃত বীরভূমের তৃণমূল নেত্রীর ছেলে

স্কুল থেকে বাড়ি ফিরছিল নাবালিকা। বাড়ি পৌঁছে দেওয়ার নাম করে তিন যুবক তাকে বাইকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে বলে অভিযোগ। স্থানীয়রা জানতে পেরে যুবকদের আটকে রেখে পুলিশের খবর দেয়।

representative image

— প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৪ ১৪:০২
Share: Save:

স্কুল থেকে বাড়ি ফেরার পথে বাইকে তুলে নিয়ে গিয়ে নবম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণ করার অভিযোগ উঠল তৃণমূলের বুথ সভাপতির ছেলে-সহ তিন যুবকের বিরূদ্ধে। ঘটনাটি ঘটেছে বীরভূমের পাইকর থানার নতুনপুকুর গ্রামে। ঘটনায় তিন অভিযুক্তকেই গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের মধ্যে রয়েছে তৃণমূলের রুদ্রনগর ৮ নম্বর নতুনপাড়া বুথের সভাপতি সেতারা বিবির ছেলে রাজা শেখ।

স্থানীয় সূত্রে খবর, বুধবার বিকেল চারটে নাগাদ স্কুল থেকে পায়ে হেঁটে বাড়ি ফিরছিল পাইকর থানা এলাকার বোনহা ওবেদিয়া হাইস্কুলের নবম শ্রেণির এক ছাত্রী। সেই সময় বাড়ি পৌঁছে দেওয়ার নাম করে তিন যুবক ওই ছাত্রীকে বাইকে চাপিয়ে নিয়ে চলে যায়। অভিযোগ, এর পর একটি ফাঁকা মাঠের মধ্যে নিয়ে গিয়ে তিন যুবক মিলে গণধর্ষণ করে নাবালিকাকে। এলাকার কয়েক জন বিষয়টি জানতে পেরে ছুটে আসেন। স্থানীয়রা যুবকদের আটক করে পুলিশে খবর দেন। পাইকর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রথমে নাবালিকাকে উদ্ধার করে। তাকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় পাইকর ব্লক হাসপাতালে। গ্রেফতার করা হয় আটক করে রাখা তিন যুবককেও। বৃহস্পতিবার ধৃতদের রামপুরহাট মহকুমা আদালতে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrested police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE