Advertisement
৩০ এপ্রিল ২০২৪
wall collapse

চিকিৎসা করাতে গিয়ে বীরভূমের স্বাস্থ্যকেন্দ্রে দেওয়াল চাপা পড়ে মৃত্যু আদিবাসী যুবকের

রবিবার সকালে তাঁলোয়া গ্রামের স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা করাতে গিয়েছিলেন সোম কিস্কু। অপেক্ষা করার সময় একটি পরিত্যক্ত ঘরের দেওয়ালের অংশ ভেঙে পড়ে তাঁর উপর। ঘটনাস্থলেই মৃত্যু হয় সোমের।

পরিত্যক্ত ঘরের দেওয়াল ধসে মৃত্যু আদিবাসী যুবকের।

পরিত্যক্ত ঘরের দেওয়াল ধসে মৃত্যু আদিবাসী যুবকের। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মল্লারপুর শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১৪:৫৬
Share: Save:

চিকিৎসা করাতে এসে সরকারি হাসপাতালের পরিত্যক্ত ঘরের দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল এক আদিবাসী যুবকের। ঘটনাটি ঘটেছে বীরভূমের মল্লারপুর থানার তাঁলোয়া গ্রামে। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

রবিবার সকালে মল্লারপুর থানার কাটিগ্রামের বাসিন্দা সোম কিস্কু তাঁলোয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা করাতে গিয়েছিলেন। সেই সময় স্বাস্থ্যকেন্দ্র চত্বরের একটি পরিত্যক্ত ভবনের দেওয়াল তাঁর উপরে ধসে পড়ে। দেওয়াল চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এলাকার বাসিন্দাদের অভিযোগ, স্বাস্থ্যকেন্দ্রের ওই আবাসিক ভবনটি বিপজ্জনক অবস্থায় ছিল। গ্রাম পঞ্চায়েত-সহ প্রশাসনের বিভিন্ন দফতরে জানালেও পরিত্যক্ত ভবনটি ভেঙে ফেলা হয়নি বলে অভিযোগ।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মল্লারপুর থানার পুলিশ। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামপুরহাট সরকারি মেডিক্যাল কলেজ এবং হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police Health center
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE