Advertisement
২৬ এপ্রিল ২০২৪
arrest

সিউড়িতে ধৃত ২ অস্ত্র চোরাচালানকারীকে পুলিশ হেফাজতে পাঠালেন বিচারক

রবিবার সিউড়ির আব্দারপুর এলাকায় অস্ত্র-সহ ওই ট্রাকটি আটক করা হয়েছিল। গ্রেফতার করা হয় তার চালক এবং খালাসিকেও।

ধৃতদের তোলা হচ্ছে আদালতে।

ধৃতদের তোলা হচ্ছে আদালতে। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ০৭ জুন ২০২১ ১৬:২৯
Share: Save:

সিউড়িতে আগ্নেয়াস্ত্র এবং বিস্ফোরক উদ্ধার কাণ্ডে ধৃত দু’জনকে পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিলেন বিচারক। সোমবার ধৃতদের সিউড়ি আদালতে তোলা হয়। বিচারক তাদের ১০ দিনের পুলিশি হেপাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

রবিবার সিউড়ির আব্দারপুর এলাকায় অস্ত্র-সহ ওই ট্রাকটি আটক করা হয়েছিল। গ্রেফতার করা হয় তার চালক এবং খালাসিকেও। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা দু’জনেই হুগলির চাঁপদানির বাসিন্দা। ট্রাক ছাড়াও, ধৃতদের পকেটেও আগ্নেয়াস্ত্র পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। তদন্তকারীদের আরও দাবি, ওই আগ্নেয়াস্ত্র এবং বিস্ফোরক আনা হচ্ছিল বিহারের মুঙ্গের থেকে। ট্রাকটির গন্তব্য ছিল বীরভূম হয়ে কলকাতা। সেখান থেকে রাজ্যের বিভিন্ন প্রান্তে ওই অস্ত্র পাচারের পরিকল্পনা ছিল। কিন্তু এসটিএফ গোপন সূত্রে খবর পেয়ে তাদের গ্রেফতার করে। সোমবার ধৃতদের জামিনের আর্জি খারিজ করে দেয় আদালত।

রবিবার চোরাচালানকারীদের থেকে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ অস্ত্র এবং বিস্ফোরক। মিলেছে ৫টি সেভেন এমএম পিস্তল, ১০টি ম্যাগাজিন, ৩০ রাউন্ড গুলি এবং ২০ কেজি বিস্ফোরক। ধৃতদের বিরুদ্ধে অস্ত্র এবং বিস্ফোরক আইনে মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Explosive Fire Arms Birbhum Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE