Advertisement
০৪ জুন ২০২৪
lottery

Lottery: শ্বশুর বাড়িতে ঘুরতে এসে ভাগ্যের শিকে ছিঁড়ল, রাতারাতি কোটিপতি বীরভূমের দুই জামাই

ভাগ্যের চাকা ঘুরতেই থানায় হাজির দুই জামাই।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মুরারই শেষ আপডেট: ২৯ জুন ২০২২ ২১:৪১
Share: Save:

শ্বশুর বাড়িতে এসেছিলেন দুই জামাই। দুপুরে খাওয়াদাওয়ার পর বাইরে একটু হাঁটতে বেরিয়েছিলেন তাঁরা। পাড়ায় ঘুরতে ঘুরতেই একটি লটারির দোকান চোখে পড়ে তাঁদের। দু’জনে মিলে এক কোটি টাকার লটারিও কেটে ফেলেন। ১৫০ টাকার টিকিট। ৭৫ টাকা করে দেন দু’জন। তার কয়েক ঘণ্টার মধ্যেই ভাগ্যের শিকে ছিঁড়ল দুই জামাইয়ের। সন্ধ্যায় দু’জনেই জানতে পারলেন, এক কোটি টাকার লটারি লেগেছে তাঁদের টিকিটে।

বীরভূমের মুরারইর ঘটনা। বুধবার সন্ধ্যায় এক কোটি টাকার লটারি জেতার খবর পেয়েই মুরারই থানায় হাজির হন দুই জামাই সৌমেন মণ্ডল ও অরূপ কোনাই। সৌমেনের মণ্ডল মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার উখনাডাভা গ্রামে। আর অরূপের বাড়ি বীরভূমের পাইকর থানার কলহপুর গ্রামে। বুধবারই তাঁরা মুরারই থানার প্যারা গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছেন। গ্রামের চারপাশ ঘুরে দেখতে দুপুর নাগাদ বেরিয়ে বেলা ১টার ওই লটারি টিকিট কেটেছিলেন সৌমেন ও অরূপ। এতেই ঘুরল ভাগ্যের চাকা। রাতারাতি কোটিপতি হলেন দু’জন।

নিরাপত্তা চেয়ে থানার দ্বারস্থ হয়ে সৌমেন বলেন, ‘‘ভাবতেই পারছি না আমরা লটারি জিতেছি। দু’জনে ঘুরতে বেরিয়ে ওই টিকিট কেটেছিলাম।’’ হাসতে হাসতে অরূপ বলেন, ‘‘১৫০ টাকার টিকিট ছিল। দু’জনে ৭৫ টাকা করে দিয়ে টিকিট কিনে ফেলেছিলাম। এখন দেখছি জিতে গেছি আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

lottery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE