×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ মার্চ ২০২১ ই-পেপার

মালগাড়িতে কাটা পড়ে ৩ বছরের ছেলে-সহ অন্তঃসত্ত্বা মহিলার মৃত্যু

নিজস্ব সংবাদদাতা
সিউড়ি ২২ নভেম্বর ২০২০ ১৮:০২
উদ্ধার করা হচ্ছে মহিলার দেহ। —নিজস্ব চিত্র

উদ্ধার করা হচ্ছে মহিলার দেহ। —নিজস্ব চিত্র

রেললাইন পারাপারের সময় মালগাড়িতে কাটা পড়ে মর্মান্তিক মৃত্যু হল এক অন্তঃসত্ত্বা মহিলা ও তাঁর তিন বছরের ছেলের। বীরভূমের রাজগ্রাম স্টেশনে ঢোকার মুখে এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। মৃতা তামান্না খাতুন (২৩) ও তাঁর ছেলে সাকিব শেখের দেহ ছিন্নভিন্ন হয়ে যায়। তাঁদের বাড়ি মুর্শিদাবাদের কাদুয়া গ্রামে। পরে রেলপুলিশ দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামপুরহাট জেলা হাসপাতালে পাঠায়।

রেল সূত্রে জানা গিয়েছে, রাজগ্রাম স্টেশনে ঢোকার মুখে মালগাড়িটি তামান্না ও তাঁর ছেলেকে ধাক্কা মারে। মালগাড়ি চলে যাওয়ার পর ঘটনাস্থলের কাছেই মহিলার দেহ পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দারা খবর দেন রেলপুলিশে। অন্য দিকে মৃতার ছেলে সাকিবের দেহ প্রায় ৮ কিলোমিটার দূরে বাসলই ও মুরারই স্টেশনের মাঝে উদ্ধার হয়।

প্রাথমিক তদন্তে রেলপুলিশের অনুমান, দুর্ঘটনার পর শিশুটির দেহ ইঞ্জিনের সামনে কাউ ক্যাচারে আটকে যায়। সেই কারণেই অত দূরে উদ্ধার হয়েছে দেহ। অন্য দিকে মৃতদের পরিবার সূত্রে জানা যায়, তিন বছরের শিশুকে নিয়ে তামান্না রাজগ্রাম আসেন ওষুধ কিনতে। সেখান থেকে কী ভাবে রেললাইনে গেলেন, তা বুঝতে পারছেন না পরিবারের সদস্যরা।

Advertisement
Advertisement