Advertisement
০২ মে ২০২৪
Bankura

অক্ষত অবস্থায় রয়েছে বাইক, পুকুরের পাশে পড়ে দেহ! বাঁকুড়ায় রহস্যমৃত্যুর তদন্তে পুলিশ

মঙ্গলবার সন্ধ্যায় বাইক নিয়ে দেশুড়িয়া মোড়ে গিয়েছিলেন করুণাময়। সন্ধ্যা পেরিয়ে রাত হয়ে গেলেও তিনি আর বাড়ি ফেরেননি। বুধবার সকালে এলাকার একটি পুকুরের জলের তাঁর দেহ ভেসে থাকতে দেখেন কয়েক জন।

body

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাঁকুড়া শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৬:২৯
Share: Save:

এক যুবকের দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য বাঁকুড়ার গঙ্গাজলঘাটি থানার দেশুড়িয়া এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম করুণাময় সিংহ। পুকুরের পাশ থেকে তাঁর মোটরবাইক পাওয়া গিয়েছে অক্ষত অবস্থায়। কী ভাবে যুবকের মৃত্যু হল তা ধোঁয়াশা রয়েছে।

স্থানীয় সূত্রে খবর, দেশুড়িয়া গ্রাম থেকে মঙ্গলবার সন্ধ্যায় বাইক নিয়ে দেশুড়িয়া মোড়ে গিয়েছিলেন করুণাময়। কিন্তু সন্ধ্যা পেরিয়ে রাত হয়ে গেলেও করণাময় আর বাড়ি ফেরেননি। বুধবার সকালে এলাকার একটি পুকুরের ধারে তাঁর দেহ পড়ে থাকতে দেখেন কয়েক জন। স্থানীয়রা গঙ্গাজলঘাটি থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে। বাজেয়াপ্ত করা হয় বাইকটিও। পুলিশ সূত্রে খবর, ময়নাতদন্তের জন্য দেহ বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। মৃত করুণাময়ের প্রতিবেশী বিশ্বজিৎ সিংহ বলেন, ‘‘মঙ্গলবার রাত ৮টা পর্যন্ত করুণাময় গ্রামে আমাদের সঙ্গেই ছিল। তার পর ও বাইক নিয়ে দেশুড়িয়া মোড় অথবা গঙ্গাজলঘাটি যায়। রাতে আর বাড়িতে ফেরেনি।’’ তিনি জানান, সকালে স্থানীয় কয়েক জনের কাছ থেকে খবর পান, লায়েকবাঁধ নামে একটি পুকুরের ধারে করুণাময়ের দেহ পড়ে রয়েছে। বিশ্বজিৎ বলেন, ‘‘কী ভাবে ওর মৃত্যু হল কিছুই বুঝতে পারছি না। পুলিশ তদন্ত করলে আসল তথ্য জানা যাবে।’’

অন্য দিকে, তদন্তের পর পুলিশের প্রাথমিক অনুমান, দুর্ঘটনাতেই মৃত্যু হয়ে থাকতে পারে ওই যুবকের। বাঁকুড়ার পুলিশ সুপার বৈভব তিওয়ারি বলেন, ‘‘এই ঘটনায় এখনও পর্যন্ত রহস্যজনক কোনও সূত্র মেলেনি। পরিবারের তরফেও কোনও অভিযোগ মেলেনি। পুলিশ সব দিক খোলা রেখেই তদন্ত শুরু করেছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলে তবেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Body Recovered Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE